শিরোনামঃ-

» শেখ রাসেল জাতীয় উশু প্রতিযোগিতায় পদকপ্রাপ্ত খেলোয়াড়দের চাইনিজ উশু ফাইটার স্কুল কর্তৃক সংবর্ধনা

প্রকাশিত: ০২. জুন. ২০১৭ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ শেখ রাসেল ১২তম জাতীয় উশু প্রতিযোগিতায় পদকপ্রাপ্ত খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠান চাইনিজ উশু ফাইটার স্কুলে উদ্যোগে শুক্রবার (২ জুন) বিকাল ৫টায় রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়।

জাতীয় উশু কোচ ও জাজ, চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও চাইনিজ উশু ফাইটার স্কুলের সিনিয়র সদস্য বদরুজ্জামান রাজুর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের প্রচার সম্পাদক মো. কামাল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে মো. কামাল আহমদ বলেন- এ অর্জন শুধু চাইনিজ উশু ফাইটার স্কুলের নয়, এ অর্জন আমাদের সমগ্র সিলেটবাসীর। যারা এবার জাতীয় পর্যায়ে গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ পেয়েছে আমি আশা করি আগামীতে আন্তর্জাতিক পর্যায়ে তারা বিজয়ী হয়ে দেশের জন্য সম্মান নিয়ে আসবে।

সভাপতির বক্তব্যে জাতীয় উশু কোচ ও জাজ, চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, যারা গোল্ড, সিলভার, ব্রোঞ্জ পেয়েছে তাদেরকে বেশী করে নার্সিং করতে হবে। তাহলে তাদেরকে দিয়ে আগামীতে আন্তর্জাতিক পর্যায়ে পদক পাওয়া সম্ভব হবে এবং তাদেরকে নার্সিং করতে ইনডোর এবং ম্যাট সহ বিভিন্ন ক্রীড়া সরঞ্জাম প্রয়োজন।

এটি একটি ব্যয়বহুল খেলা। এই খেলাতে ৪০টি পদকের লড়াই হয়ে থাকে। এটি চীনের এক ধরনের জাতীয় খেলা। এ খেলাকে ব্যাপকহারে প্রচার করতে সবার সহযোগিতা প্রয়োজন। আমাদেরকে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ জানাই সিলেট জেলা ক্রীড়া সংস্থাকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এমসি কলেজের পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক ক্রিটি পাল, চাইনীজ উশু ফাইটার স্কুলের সহকারী প্রশিক্ষক মহসীন আহমদ, রকিবুল হাসান সজিব, ছাতক মহাবিদ্যালয়ের লেকচারার দিপালী রানী দাস, শিক্ষিকা রুমা দাস, সুলতা তালুকদার, শিবু দাস প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- উক্ত টিমের কোচ কাইফ আহমদ রুবেল ও টিম ম্যানেজার বদরুজ্জামান রাজু।

উক্ত উশু চ্যাম্পিয়ানশীপে তাইচি জিহান ও তাইজিতে গোল্ড ও সিলভার পায় দিপ্তী দাস চারু, নান্দাওতে ব্রোঞ্জ পায় শান্তা দাস চৈতি, তাইচি জিহানে ব্রোঞ্জ পায় তৃনমূলের অমর হায়দার রিজন।

অন্যান্যর মধ্যে পুরস্কৃত হন দিলোয়ার হোসেন টাইগার ও নুরুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ীদের ক্লাবের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930