শিরোনামঃ-

» এসআইইউতে HEQEP প্রজেক্টের আওতায় প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪. মে. ২০১৭ | বুধবার

এসআইইউ প্রতিনিধিঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ইউজিসির তথ্বাবধানে পরিচালিত HEQEP প্রজেক্টের অধীনে “Self Assessment Concepts, Techniques of Assessments and Students Learning Outcome”  শীর্ষক একটি কর্মশালা বুধবার (২৪ মে) অনুষ্ঠিত হয়।

বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাদের জন্য আয়োজিত উক্ত প্রশিক্ষন কর্মশালায় (Workshop) কী-নোট স্পিকার হিসাবে বক্তব্য রাখেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের IQAC (Institutional Quality Assurance Cell) পরিচালক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এসআইইউ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, প্রশাসন ও জনসংযোগ পরিচালক জনাব তারেক উদ্দিন তাজ, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার নসরত আফজা চৌধুরী, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ।

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন- সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির IQAC (Institutional Quality Assurance Cell) পরিচালক এক্রামুল ফারুক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন- অতিরিক্ত পরিচালক সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন- সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির IQAC (Institutional Quality Assurance Cell) এর ব্যবস্থাপক আবু জাফর মো. ফরহাদ ও হিসাব রক্ষক কামরুল হাসান।

৩-দিনব্যাপী আয়োজিত অত্র প্রশিক্ষন কর্মশালায়  উপস্থিত থেকে প্রশিক্ষন নিচ্ছেন সম্মানিত শিক্ষক বৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের সম্মানিত কর্মকর্তা গণ।

উল্লেখ্য, উক্ত “Self Assessment Concepts, Techniques of Assessments and Students Learning Outcome” শীর্ষক প্রশিক্ষন কর্মশালাটি আগামী ২৫/০৫/২০১৭ এবং ২৭/০৫/২০১৭ইং তারিখেও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930