শিরোনামঃ-

» নদী ভাঙন রোধে ব্যবস্থা নেয়ার দাবিতে পিটারগঞ্জে মানববন্ধন

প্রকাশিত: ২০. মে. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সদর উপজেলার ২ নম্বর হাটখোলা ইউনিয়নের পিটারগঞ্জ বাজার, মসজিদ-মাদ্রাসা, রাস্তাঘাট ও এলাকার বাড়িঘর চেঙ্গেরখাল নদীর ভয়াবহ ভাঙন থেকে রক্ষার দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ মে) বিকাল ৪ টায় স্থানীয় পিটারগঞ্জ বাজারে নবদূত সামাজিক ফোরামের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এলাকার বিশিষ্ট মুরুব্বি মো. বাবুল মিয়ার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে স্বাগত বক্তব্য রাখেন নবদূত সামাজিক ফোরামের চেয়ারম্যান মাওলানা কে এম রফিকুজ্জামান।

ফোরামের এমডি মাওলানা এম এ রহিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- এই এলাকায় নদী ভাঙন একটি মারাত্মক সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে গোটা এলাকা বিলিন হওয়ার আশঙ্কা রয়েছে। তাই নদী ভাঙন রোধে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানসহ অবিলম্বে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় সকল প্রদক্ষেপ গ্রহণ করা হবে। প্রয়োজনে পানি উন্নয়নবোর্ড ঘেরাও কর্মসূচি পালন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অরফান ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সেক্রেটারি মাওলানা দেলোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার নাসির উদ্দিন, হাফিজ আব্দুল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী জফির মিয়া, ২ নম্বর হাটখোলা ইউনিয়ন পরিষদের সদস্য নিজাম উদ্দিন, বিশিষ্ট মুরুব্বি আফতাব উদ্দিন, মাওলানা মকবুল হোসেন, মাওলানা আজিজুল ইসলাম, হাফিজ আইনুল ইসলাম, পিটারগঞ্জ মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুস সাত্তার, বাজার কমিটির সদস্য আব্দুল জলিল, বিশিষ্ট মুরুব্বি ইছাক আলী, হোসাইন আহমদ, সাইদুল ইসলাম, এহিয়া খান, জাবেল হক, আজমান আলী, প্রমেশ, ফেরদৌস আহমদ, মাওলানা ফখরুল ইসলাম, রাশিদ আলী, ডা. এনামুল হক এনাম, হাফিজ মামুন, রফিকুল ইসলাম।

এতে বিভিন্ন দল ও সংগঠনের শীর্ষ এবং স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031