শিরোনামঃ-

» কারা আসছেন সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে

প্রকাশিত: ১৩. মার্চ. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট জেলা ছাত্রলীগের সম্মেলন।

এই সম্মেলনকে ঘিরে চলছে অত্যন্ত জোর লবিং এতে বসে নেই নতুন ও পুরাতনরা বসে নেই কমিটিতে আসন পাকাপোক্ত করতে। তাই সিলেট ছাত্রলীগ নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে আনন্দ।

পাশাপাশি নতুন কমিটিতে কারা আসছেন এবার নতুন কমিটিতে সে বিষয় নিয়েও অনেকের ঘুম হারাম। সম্মেলনে পুরাতন কমিটিকে বিলুপ্ত করে গঠন করা হবে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার নতুন কমিটি।

সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকেই সবার দৃষ্টি বৃহত্তম এ ছাত্র সংগঠনটির শীর্ষ দু’টি পদের দিকে। কে হতে পারেন এ দু’টি পদের অধিকারি?

এ প্রশ্ন এখন শুধু দলীয় নেতাকর্মীই নয়, জেলা-উপজেলার রাজনৈতিক অঙ্গনেও ছড়িয়ে পড়েছে। ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বে কে আসছেন এ নিয়ে সর্বত্র চলছে আলোচনা। নেতাকর্মীদের মধ্যে চলছে নানা জল্পনা কল্পনা, কারো আগ্রহের কমতি নেই কে হচ্ছেন ক্ষতাসীন দলের ভ্রাতৃপ্রতীম সংগঠন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারাণ সম্পাদক।

ছাত্রলীগের বিভিন্ন সুত্র থেকে জানা যায়, বেশ কয়েকজন সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার ইচ্ছা নিয়ে জোর তদবির করে যাচ্ছেন। এদের মধ্যে হলেন, টিলাগড় আজাদ ও রঞ্জিত গ্রুপ থেক:- অসিম কান্তি কর, জুবায়ের খান,আব্দুল আজাদ সেনাজ, কনক পাল অরুপ, বখতিয়ার চৌধুরী অনি, নাসির চৌধূরী গ্রুপ থেকে:- শাকুর আহমদ জাওয়াদ খান, বিধান গ্রুপ থেকে:- রাজেস দাশ।

আনোয়ার চৌধুরী রাশেদ চৌধুরী, মুহিবুর রহমান, শফিকুর রহমান চৌধুরী গ্রুপ থেকে:- সোহেল আহমদ মুন্না, রশিদুল ইসলাম রাশেদ। এই নাম গুলা শুনা যাচ্ছে।

এদিকে নতুন কমিটি হবে এই ধারনায় প্রাণচাঞ্চল্য ফিরেছে নেতাকর্মীদের মধ্যে। আসন্ন কমিটিতে ত্যাগী ও মেধাবী ছাত্রনেতাদের নিয়ে দলের জন্য নিবেদিত প্রাণ, যোগ্য ও আদর্শিক ছাত্র নেতাদের মুল্যায়ন করে একটি সময়োপযোগী কমিটি উপহার দেয়ার জন্য দলীয় ঊর্ধ্বতন নেতাদের প্রতি তৃণমূলের নেতা কর্মীরা দাবী জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৩৫ বার

Share Button

Callender

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031