শিরোনামঃ-

» টিউবওয়েল প্রতীক পেলেন সাংবাদিক ফয়সল আহমদ মুন্না

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০১৬ | সোমবার

ষ্টাফ রিপোর্টার:: সিলেট জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে টিউবওয়েল প্রতীক পেয়েছেন সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না।

সোমবার (১২ডিসেম্বর) সিলেটের জেলা প্রশাসক ও জেলা রিটানীং অফিসার জয়নাল আবেদীন-এর কাছ থেকে তিনি এ প্রতীক গ্রহন করেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার চেয়ারম্যান ও সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

সাংবাদিক মুন্না সিলেট জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য পদে এ নির্বাচনী প্রতীক গ্রহণ করেনে। ওই ওয়ার্ডে এ পদে অন্য যারা প্রতীক পেয়েছেন তারা হলেন আওয়ামী লীগ নেতা এ আর সেলিম (বক), ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা আব্দুল আহাদ খান জামাল (ক্রিকেট ব্যাট), স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল আওয়াল কয়েস (হাতি) ও নূরুল ইসলাম ইছন (তালা)।

সাংবাদিক ফয়সল আহমদ মুন্না সিলেটের দক্ষিণ সুরমার মোগলবাজার ইউনিয়নের বাসিন্দা।

তিনি দীর্ঘ ১ যুগ ধরে সাংবাদিকতার পেশায় রয়েছেন। মুন্না সিলেট জেলা প্রেসক্লাবে পর পর ২ বারের নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক।

এছাড়াও টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট-এর ক্রীড়া সম্পাদকের দায়িত্ব সহ সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি বিভিন্ন সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন ।

প্রতীক পেয়ে সাংবাদিক ফয়ছল আহমদ মুন্না সবার কাছে দোয়া আশীর্বাদ ও সর্বমহলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

আগামী ২৮ ডিসেম্বর সিলেটে জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে সিটি করপোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেয়র-কাউন্সিলর, চেয়ারম্যান ও মেম্বারগন ভোট দিয়ে একজন চেয়ারম্যানসহ ২১ সদস্যের জেলা পরিষদ নির্বাচিত করবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031