শিরোনামঃ-

» জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষ্যে সিলেটে বর্ণাঢ্য শোভাযাত্রা

প্রকাশিত: ১০. ডিসেম্বর. ২০১৬ | শনিবার

ষ্টাফ রিপোর্টারঃ ‘সবাই মিলে ভ্যাট দিব, দেশ গড়ায় অংশ নেব, ভ্যাট দিবে জনগণ দেশের হবে উন্নয়ন’ এই প্রত্যাশাকে সামনে রেখে সিলেটে আন্তর্জাতিক কাস্টমস দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার নগরীর মেন্দিবাগস্থ কাষ্টমস কার্যালয়ে শুরুতে জাতীয় সংগীত পরবর্তী আলোচনা সভা শেষে অতিথিরা পায়রা ও বেলুন উত্তোলনের মাধ্যমে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেন্দিবাগস্থ কার্যালয়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়।

অনুষ্টানে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট’র কমিশনার মো. শফিকুল ইসলাম’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত ও জাতিসংঘ বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. এ কে এম আব্দুল মোমেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শূল্ক নিরীক্ষা আধুনিকায়ন ও আন্তর্জাতিক বাণিজ্য) মো. ফিরোজ শাহ আলম, কাষ্টমস এক্সইজ এন্ড ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মুহম্মদ রাশেদুল আলম যুগ্ম-কমিশনার নেয়ামুল ইসলাম, সিলেট আবাগারী ও ভ্যাট বিভাগ সহকারী কমিশনার মোহম্মদ সাজেদুল ইসলাম, সহকারী কমিশনার নাসির উদ্দিন চৌধুরী, রাজ্বস্ব কর্মকর্তা ও সহকারী রাজ্বস্ব কর্মকর্তাবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031