শিরোনামঃ-

» শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া লোকনাথ ট্রেডিং’র এর পক্ষ থেকে আইপিএস প্রদান অনুষ্ঠান

প্রকাশিত: ১৮. সেপ্টেম্বর. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজঃ শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরে লোকনাথ ট্রেডিং’র পক্ষ থেকে আইপিএস প্রদান অনুষ্ঠানে সাবেক মেয়র কামরান স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়নে এবং ধর্ম-গোত্র-নির্বিশেষে সব মানুষ সম-অধিকার রক্ষায় কাজ করে যেতে হবে।

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন সংগ্রাম করেছেন একটি সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক, ন্যায় ভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে।

দেশের মানুষের রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তিই ছিল তাঁর ধ্যানজ্ঞান ও সাধনা। যে সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশের স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাস্তব রূপ দেওয়া। এমন একটি দেশ গড়ে তোলা, যেখানে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়িত হবে এবং ধর্ম-গোত্র-নির্বিশেষে সব মানুষ সম-অধিকার ভোগ করবে।

গণতন্ত্র, সামাজিক ন্যায় এবং আইনের শাসন প্রতিষ্ঠার মধ্য দিয়েই সেই স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে মানব কল্যাণে কাজ করে যেতে হবে।

তিনি শনিবার (১৭ সেপ্টেম্বর) শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরে লোকনাথ ট্রেডিং’র স্বত্বাধিকারী নিরঞ্জন চন্দ্র চন্দ এর পক্ষ থেকে আইপিএস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরের পরিচালনা কমিটির সভাপতি দেবব্রত ভট্রাচার্য্য’র সভাপতিত্বে ও ধ্রুব গৌতমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগরের সভাপতি মুত্যুঞ্জয় ধর ভোলা, জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ ভট্রাচার্য্য, সিলেট বিবেকের সভাপতি জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, ইমিগ্রেশন এডভাইজার রোটারিয়ান আর কে ধর, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর আমিন বাকের, মহালয়া উদযাপন পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক এপোকি্রায়ান জি ডি রুমু।

স্বাগত বক্তব্যে রাখেন শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দিপক দত্ত, লোকনাথ ট্রেডিং এর উপদেষ্টা উপেন্দ্র চন্দ্র চন্দ, ব্যাংকার অরুন কুমার বিশ্বাস, করুণাময় চন্দ, প্রদীপ কুমার চন্দ, নারায়ন পুরকায়স্থ ফনি, সুযোগ চন্দ, নান্টু মোহন চন্দ ও ডা. অর্পন চন্দ্র চন্দ প্রমুখ।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৪২০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031