শিরোনামঃ-

» নিরীহদের মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদে খাদিমপাড়ায় মানববন্ধন ৭২ ঘন্টার আল্টিমেটাম

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০১৬ | সোমবার

সিলেট বাংলা নিউজঃ সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের বিআইডিসি বাজারে গতকাল সকাল ১১টায় স্থানীয় এলাকাবাসী আয়োজিত ভূমিদস্যু চক্রের প্রধান খন্দকার আনোয়ার হোসেন ওরফে মামা খন্দকার ও মো. মুজাহিদ উদ্দিন চৌধুরী কর্তৃ ক দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালন করেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী মনজুরুল ইসলাম মজনু’র সভাপতিত্বে ও আইনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিশিষ্ট রাজনীতিবীদ আনোয়ার হোসেন, সুহেল আহমদ, মুজিবুর রহমান, লিটন আহমদ। আরো বক্তব্য রাখেন শাহপরাণ থানা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আমির মিয়া, শামীম আহমদ হারুনুর রশিদ, ফারুক মিয়া, সুহেল আহমদ, আলম মিয়া, রফিক মিয়া, খলিলুর রহমান, নজরুল ইসলাম, সুমন চক্রবর্তী, আলাউদ্দিন, প্রাণ কৃষ্ণ রায়, রেহেনা বেগম, রোকসানা বেগম, রোহেলা বেগম, সুচিত্র চক্রবর্তী, সিজান চন্দ্র ভূমিক, রোজি আক্তার, রেবেন্দ্র কর, গোপাল রায়, সাজন আহমদ, কালাম আহমদ, নাজমা বেগম প্রমুখ।

মানব বন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, আমাদের বসবাসের ভুমি দখল করার জন্য খন্দকার আনোয়ার হোসেন ও মো. মুজাহিদ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একটি কুচক্রি মহল দীর্ঘ দিন যাবত ষগযন্ত্র করে আসছে।

সে ষড়যন্ত্রে অংশ হিসাবে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে আমাদের হয়রানী করছে। যদি আগামী ৭২ ঘন্টার মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার না করা হয় তা হলে আমরা পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষনা করতে বাধ্য হবো।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031