শিরোনামঃ-

» জঙ্গি শফিকুলের আরো একজন সহযোগী আটক

প্রকাশিত: ২৬. জুলাই. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ রাজধানীর গুলশানের হলি অর্টিজান রেস্টুরেন্টে সেনাবাহিনীর অভিযানে নিহত জঙ্গি শফিকুল ইসলাম ওরফে ‍উজ্জলের আরো এক সহযোগীকে আটক করেছে পুলিশ। আটকৃতের নাম আমিরুল ইসলাম।

মঙ্গলাবার (২৬ জুলাই) ভোরে গোপন খবরের ভিত্তিতে আশুলিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। তবে তদন্তের স্বার্থে এলাকা থেকে তাকে আটক করেছে তা জানায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানায়, রিমান্ডে থাকা শফিকুলের চাকরিদাতা মিলনের দেয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার একটি এলাকা থেকে আমিরুলকে আটক করা হয়। আটকের বিষয়টি স্বীকার করলেও আরো অভিযানের স্বার্থে নির্দিষ্ট এলাকার বিষয়ে জানায়নি ওই কর্মকর্তা। আটক আমিরুলকে নিয়ে আরো কয়েকটি স্থানে অভিযান পরিচালনার কথাও জানান তিনি।

এদিকে মাদারি মাদবর মোরিয়াল একাডেমি স্কুলের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম জানান, বিজ্ঞপ্তির মাধ্যমে ২০১৩ সালে মিলনের নিয়োগের ৬ মাস পর শফিকুল ইসলামসহ কয়েকজনকে তার সুপারিশে চাকরি দেয়া হয়। তার মধ্যে আমিরুল ইসলামও ছিল। এর মধ্যে ২০১৫ ডিসেম্বরের প্রথম দিকে শফিকুল চাকরি ছেড়ে দেয়।

তার মধ্যে ২০১৬ জানুয়ারিতে নরু মোহাম্মদ নামে এক শিক্ষককে ডিবি পুলিশ গ্রেপ্তার করলে আমিরুল ইসলামসহ বাকি কয়েকজন শিক্ষক চাকরি ছেড়ে দেয়।

উল্লেখ্য, গত ১ জুলাই রাতে গুলশানের কূটনীতিক পাড়ার অভিজাত রেস্টুরেন্ট হলি অর্টিজানে হামলা চালিয়ে ১৭ বিদেশিসহ ২০ জিম্মিকে হত্যা করে জঙ্গিরা। এই ঘটনায় ২ পুলিশ কর্মকর্তাও নিহত হন। পরে সেনাবাহিনীর অভিযানে নিহত হয় ৬ জঙ্গি।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031