শিরোনামঃ-

» সিলেট উইমেন্স মেডিকেল কলেজ পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশন

প্রকাশিত: ০২. জুলাই. ২০২৪ | মঙ্গলবার

চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে সিলেট উইমেন্স মেডিকেল কাজ করে যাচ্ছে : শ্রী চন্দ্র শেখর দে

নিউজ ডেস্কঃ

ভারতীয় সহকারী হাই কমিশন সিলেটের সহকারী হাই কমিশনার শ্রী চন্দ্র শেখর দে বলেছেন, বিশে^র সর্বস্থানে চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল কাজ করে যাচ্ছে। আমি আশা করি এই কলেজ থেকে শিক্ষার্থীরা চিকিৎসা বিষয়ে জ্ঞান অর্জন করে সুনামধন্য ডাক্তার হওয়ার পাশাপাশি ভালো মনের মানুষ হয়ে উঠবে। চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে হলে শিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগী হতে হবে।

তিনি আরো বলেন, শুধু নামের আগে ডাক্তার খেতাব লাগালে চলবে না, সেবার মনমানসিতা নিয়ে মানব কল্যাণে নিজেকে উৎসর্গ করতে হবে।

তিনি মঙ্গলবার (২রা জুলাই) সকালে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পরিদর্শনকালে তিনি সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যয়নরাত ভারতীয় শিক্ষার্থী সহ অন্যান্য শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশন সিলেটের দ্বিতীয় সচিব (প্রেস, তথ্য, সংস্কৃতি, শিক্ষা ও বাণিজ্য) শ্রী মানষ কুমার মুস্তাফী, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শাহানা ফেরদৌস চৌধুরী, পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. জি এম মনিরুল ইসলাম (অব:), একাডেমিক কো-অর্ডিনেটর অধ্যাপক ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরী, অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভুঁইয়া, ফিজিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মাসুদুল আলম, এনাটমি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রুবিনা সুলতানা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯১ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031