শিরোনামঃ-

» আরডব্লিউডিও ওয়াই মুভস প্রকল্প প্রজেক্ট ক্লোজিং সেলিব্রেশন-২০২৪ এর সমাপনী অনুষ্ঠান

প্রকাশিত: ০১. জুলাই. ২০২৪ | সোমবার

কিশোর-কিশোরীদের জীবনমান উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে : মো. সুজাত আলী রফিক

নিউজ ডেস্কঃ

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুজাত আলী রফিক বলেছেন, কিশোর-কিশোরীদের জীবনমান উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কিশোর-কিশোরীদের সব ধরনের সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, আরডব্লিউডিও এর ওয়াই মুভস প্রকল্প বাংলাদেশে শিশুদের বিশেষ করে মেয়ে শিশুদের অংশগ্রহণ, শিশু সুরক্ষা, শিশু অধিকার এবং যৌন প্রজনন স্বাস্থ্য ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে এগিয়ে নেয়ার লক্ষ্যে একটি গতিশীল এবং অন্তর্ভূক্তশীল সমাজ গঠনে ভূমিকা রাখছে। তাদের কার্যক্রম প্রশয়সনীয়। প্রকল্পটির মাধ্যমে শিশু-কিশোররা তাদের জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

তিনি সোমবার (১লা জুলাই) সিলেট সদর উপজেলা পরিষদের হলরুমে আরডব্লিউডিও এর উদ্যোগে এবং প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় আরডব্লিউডিও ওয়াই মুভস প্রকল্প প্রজেক্ট ক্লোজিং সেলিব্রেশন-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নাছরীন আক্তার এর সভাপতিত্বে ও আরডব্লিউডিও এর ভলান্টিয়ার মরিয়ম সরকার প্রিয়াংকা এবং প্রকল্প কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম রশিদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আবুল মনসুর আসজাদ, শিক্ষা অফিসার অভিজিৎ কুমার, প্রোগ্রাম অফিসার ইকরামুল কবীর, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, আরডব্লিউডিও এর নির্বাহী সদস্য সমীক শহিদ জাহান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৬নং টুকের বাজার ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার দিপালী গোয়ালা, ৯নং ওয়ার্ডের মেম্বার আবুল কাশেম, ৭নং ওয়ার্ডের মেম্বার হদেশ মুদি, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সহকারী তথ্য আপা রহিমা বেগম এনি, ব্রাক জেলা সমন্বয়কারী অনিক আহমদ অপু, সিলেট যুব একাডেমির প্রোগ্রাম অফিসার সামসুল, ব্লাস্ট জেলা সমন্বয়কারী সত্যজিত দাস, আইডিয়ার সহকারী পরিচালক নাজিম আহমদ, আরডব্লিউডিও এর প্রকল্প কর্মকর্তা বাবুল কুমার সিংহ প্রমুখ।

এছাড়াও এনসটিএফ এর কার্যানির্বাহী সদস্য ও সাধারণ সদস্য, বাগান পঞ্চায়েত এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031