শিরোনামঃ-

» উলামায়ে কেরামের মাঝে আনজুমানের ফুডপ্যাক বিতরণ

প্রকাশিত: ৩০. জুন. ২০২৪ | রবিবার

বন্যায় ক্ষতিগ্রস্ত উলামায়ে কেরামের পাশে সামর্থবানদের দাঁড়ানো উচিত : হাফিজ আব্দুল হাই হারুন

নিউজ ডেস্কঃ
আনজুমানে খেদমতে কুরআন সিলেটের সহ-সভাপতি হাফিজ আব্দুল হাই হারুন বলেছেন, বন্যায় সিলেটের বিভিন্ন শ্রেণীপেশার হাজার হাজার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন।
সরকারী ত্রাণ অপ্রতুলতার কারণে মানুষের দুর্ভোগ ক্রমশ বাড়ছে। এই কঠিন সময়ে মানবতার আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন বন্যার্তদের সহযোগিতায় হাত বাড়িয়েছেন। আল্লাহ পাক তাদের উত্তম প্রতিদান দান করুন।

তিনি বলেন, আকস্মিক বন্যায় আমাদের উলামায়ে কেরামগণও কমবেশী ক্ষতিগ্রস্ত হয়েছেন। কিন্তু লোক লজ্জার ভয়ে তারা কারো কাছ থেকে সহযোগিতা নিতে পারেন না।

আনজুমানে খেদমতে কুরআন সেইসব উলামায়ে কেরামের পাশে দাঁড়িয়েছে। সামর্থবানদের উচিত বন্যায় ক্ষতিগ্রস্ত উলামায়ে কেরামের সহযোগিতায় এগিয়ে আসা। এতে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ প্রশ^স্ত হবে।

তিনি রবিবার (৩০ জুন) বিকেলে নগরীর বন্দরবাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত উলামায়ে কেরামের মাঝে খাদ্যসামগ্রী ফুডপ্যাক উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

আনজুমানের ভারপ্রাপ্ত সেক্রেটারি ড. মাওলানা এএইচএম সোলায়মানের সভাপতিত্বে এবং প্রচার ও মিডিয়া সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের পরিচালনায় অনুষ্ঠিত ফুডপ্যাক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মাওলানা খলীলুর রহমান, মাওলানা আসাদুর রহমান, হাফিজ মাওলানা মুজিবুর রহমান, মাওলানা মঈনুল ইসলাম, মাওলানা শামীম আহমদ সিদ্দিকী, জয়নাল আবেদীন ও মাওলানা সিদ্দিকুর রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৩ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031