শিরোনামঃ-

» কাউন্সিলর আজাদের বাসভবনে হামলার প্রতিবাদে ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ৩০. জুন. ২০২৪ | রবিবার

নিউজ ডেস্কঃ

সিলেট সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আলোচনা সভা করেছেন সিলেট মহানগর ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রবিবার (৩০ জুন) বিকেলে ২৪নং ওয়ার্ডের টুলটিকর এলাকায় এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় সিলেট মহানগর ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়সাল আহমদ ও সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নগরীর ভাটাটিকর ও পূর্ব শাপলাবাগ এলাকায় সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের টানা পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের পৈতৃক ও নিজস্ব বাসভবনে একযোগে সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। আমরা এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এরই সাথে ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

তাঁরা আরো জানান, টানা ৫ বারের কাউন্সিলরের বাসায় হামলা একটি ন্যাক্কারজনক ঘটনা। তাঁর বাসায় হামলা কোন অবস্থাতেই মেনে নেওয়া যায় না। দ্রুত সময়ের মধ্যে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট শামিম মাহমদ, আবুল খায়ের মাস্টার, বাবুল সিদ্দিকী, ফটিক মিয়া, এনাম আহমদ, আক্তার আহমদ শেখর, সাইদুর রহমান সায়েম, শেখ শওকত আলী, আব্দুস সাদিক তারেক,হাবিবুর রহমান এহসান, গাজী আশরাফ, খোরশেদ আলম, মহিবুদ্দিন জাবেদ, মোহাম্মদ আব্দুল মালেক, এনাম মাহমদ, জাবরুল হাসান, আব্দুল আজিম, আব্দুস সামাদ, সুয়েব আহমদ, মুন্না আহমেদ সহ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031