শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের বিভিন্ন কর্মসূচী পালন

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২৪ | রবিবার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এক উজ্জ্বল দৃষ্টান্ত : আলম খান মুক্তি

ডেস্ক নিউজঃ

স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ ভাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে রবিবার (১৭ মার্চ) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধানিবেদন ও বাদ যোহর দরগা হযরত শাহজালাল মাজার প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিকালে সিলেট সিটি কর্পোরেশনের সামনে গরীব, অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মানুষের প্রতি ভালোবাসা, সহমর্মিতা, পরোপকার এবং দানশীলতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন এক উজ্জ্বল দৃষ্টান্ত।

ছোটবেলা থেকেই ছিলেন, নির্ভীক, স্পষ্টভাষী এবং একজন আদর্শ নেতৃত্ববাদী। বঙ্গবন্ধুর জীবনী থেকে শিশু-কিশোর ও ছাত্র-ছাত্রীদের শিক্ষা নিতে হবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, আজকের শিশুরাই আগামীর ভবিষ্যৎ, তাই তাদেরকে এ অগ্রযাত্রায় ভূমিকা রাখার জন্য প্রস্তুত করতে হবে। সরকার শিশু সুরক্ষা আইন, পড়াশোনা নিশ্চিতকল্পে উপবৃত্তিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে আসছেন।

এসময় উপস্থিত ছিলেন, সৈয়দ গোলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, সঞ্জয় চৌধুরী, এমদাদ হোসেন ইমু, সেবুল আহমদ সাগর, রূপম আহমদ, মাসুদ পীর, আবুল কাশেম, আবিদুর রহমান শিপুল, জুবের আহমদ, বুলবুল চৌধুরী, আমিনুল ইসলাম আমিন, ইসলাহ উদ্দিন বাবলু, মনসুর হাসান চৌধুরী সুমন, উবেদুর রহমান উবেদ, সুমন ইসলাম খান, শামীম আহমদ, আবির হাসান রানা, আল মুমিন, আব্দুর রহমান সুমেল, মোহাম্মদ আলী, সৈয়দ নাহিদুর রহমান সাব্বির, রেজাউল করিম হাসান, আব্দুল কাদির ইমন, দেলওয়ার হোসেন, লন্টু গুপ, অপরাজিত, সুমন রায় তালুকদার, আমিনুর রহমান আমিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930