শিরোনামঃ-

» ছাতকের তকিরাইয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০২৪ | শনিবার

আর্তমানবতার কল্যাণে সামর্থ অনুযায়ী সকলের এগিয়ে আসা উচিত : মিজানুর রহমান চৌধুরী

ছাতক প্রতিনিধিঃ

ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান চৌধুরী বলেছেন, আর্তমানবতার কল্যাণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির এই কঠিন সময়ে অসহায় হতদরিদ্র মানুষ ঠিকমতো দুমুঠো ভাত খেতে পারছেনা। তারা চিকিৎসা করাবে কিভাবে? এমন পরিস্থিতিতে মানবতার ডাকে সাড়া দিয়ে যুক্তরাজ্য প্রবাসী মাহবুব রহমান ও বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটাল ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সমাজের অসহায় মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে। তাদের এই মহৎ কাজ দেখে সমাজের বিত্তবানরা অনুপ্রাণিত হবে। আমি সর্বদা আর্তমানবতার কল্যাণে নিয়োজিত ছিলাম, আছি এবং থাকবো। ইনশাআল্লাহ।

তিনি শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তকিরাই গ্রামে দিনব্যাপী অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালের আজীবন সদস্য যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাহবুব রহমানের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে ৫ শতাধিক অসহায় রোগীকে ফ্রি প্রেসক্রিপশন ও বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালের একাধিক বিশেষজ্ঞ চিকিৎসক টীম দিনব্যাপী এই ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপি’র আহবায়ক ফারুক আহমদ, দোয়ারাবাজার উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য তায়বুর রহমান, ছাতক উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুজাহিদুর রহমান হিরা, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আবু তালেব প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930