শিরোনামঃ-

» এবাদ এন্ড ইমরান দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২৪ | শনিবার

খেলাধুলার মাধ্যমে আমাদের মনন এবং শারীরিক সুস্থতা ও সম্প্রীতি বৃদ্ধি পায় : শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ

ডেস্ক নিউজঃ

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেছেন, শারীরিক শক্তি ও মানসিক চিন্তা-চেতনা, বুদ্ধিমত্তা বিকাশে লেখাপড়ার পাশাপাশি সবচেয়ে বেশি ভূমিকা রাখে খেলাধুলা।

খেলাধুলা শারীরিক, জ্ঞানীয়, সামাজিক এবং মানসিক বিকাশসহ বিভিন্ন উপায়ে শিখতে এবং বেড়ে উঠতে সাহায্য করে। খেলাধুলা শিশুদের সৃজনশীলতা এবং কল্পনা বিকাশেও সহায়তা করে। খেলাধুলা আনন্দ দেওয়ার পাশাপাশি সৃজনশীলতা, শারীরিক ও মানসিক শক্তি বিকাশ এবং সম্প্রীতি বৃদ্ধির উত্তম উপায়।

তিনি আরো বলেন, খেলাধুলা বা শারীরিক ব্যায়াম করার কোনো বয়স নেই। খেলাধুলার মাধ্যমে আমাদের মনন এবং শারীরিক সুস্থতা ও সম্প্রীতি বৃদ্ধি পায়।

তিনি শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে শান্তিরবাজার প্রাইমারী স্কুল মাঠে শান্তিরবাজার যুব ঐক্য পরিষদের উদ্যোগে এবাদ এন্ড ইমরান দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট ক্লাসিক ইন্টারন্যাশনাল স্কুল এর পিন্সিপাল লবিবুর রহমানের সভাপতিত্বে ও তরুন সমাজ সেবক হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, কুশিয়ারা পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ মোতালেব, বাগলা-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ আহমদ, বাদেপাশা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হক, ৫নং ওয়ার্ডের মেম্বার রাসেল আহমদ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ঝলক কান্ত দাস, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, সিলেট জেলা তাতীঁ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ছুটন, গোলাপগঞ্জ উপজেলা তাতীঁলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মো. নাজিম উদ্দীন, আবজাল হোসেন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930