শিরোনামঃ-

» প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হিসেবে পুনঃ নিয়োগ পেলেন রাজু

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ হিসেবে পুনঃনিয়োগ পেয়েছেন কুলঅউড়ার কৃতি সন্তান মোহাম্মদ আবু জাফর রাজু। তিনি ২০১৯ সাল থেকে এ পদে সততা, দক্ষতা ও সুনামের সাথে কর্মরত আছেন।

মোহাম্মদ আবু জাফর রাজু প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ পদে থাকাকালিন অবস্থায় কুলাউড়ার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। ইতোমধ্যে তিনি প্রায় হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন।

এছাড়া আরও প্রায় হাজার কোটি টাকার উন্নয়নের জন্য বেশ কিছু প্রস্তাব প্রেরণ করেছেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অসহায়, দরীদ্র, নারী, শিশু, প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, বিশেষ শিশুদের ও আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের প্রয়াত পরিবারে সদস্যদের মধ্যে প্রায় ২ কোটি ৬৯ লক্ষ টাকা প্রদান করেন।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে ১৭টি মসজিদ, কবরস্থান, ঈদগাহ, মন্দির ও শ্বাশ্মান ঘাটে ৮ লাখ ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্ট থেকে ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি প্রদানের জন্য ২৬৮ জনের নাম প্রস্তাব। মন্দির, মঠ, আশ্রম, আখড়া, শ্মশানসহ ২১টি প্রতিষ্ঠানের সংস্কারের ও পুন;নির্মানের জন্য এবং আর্থিক অনুদানের জন্য প্রস্তাব প্রেরণ করেন।

এছাড়া উপজেলার সনাতন ধর্মালম্বী অসচ্ছল ৭৭ ব্যাক্তিকে আর্থিক অনুদনের জন্য নাম প্রস্তাব ও কাজ প্রকিয়াধীন।

বিদ্যুৎ বিভাগ থেকে কুলাউড়া উপজেলার প্রতিটি ইউনিয়নের চাহিদা অনুযায়ী বিদ্যুৎ সংযোগ স্থাপনে সহযোগিতা করেন।

মোহাম্মদ আবু জাফর রাজু আহমেদ আদিয়ান ও আহমেদ আরশমান নামে দুই পুত্র সন্তানের জনক। তাঁর সহধর্মীনি নাইমা ইয়াসমিন একটি ইংলিশ মিডিয়াম স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করতেন।

তিনি প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে যুক্তরাষ্ট, যুক্তরাজ্য, জাপান, ইতালি, স্পেন, আজারবাইজান, মালদ্বীপ, ভারত, সংযুক্ত আরব আমীরাত, সৌদি আরব, সুইজারল্যান্ডসহ আরও বিভিন্ন দেশ সফর করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829