শিরোনামঃ-

» স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর হবেন নাদেল : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ২৫. ডিসেম্বর. ২০২৩ | সোমবার

কুলাউড়া প্রতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশরেনর মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শফিউল আলম চৌধুরী নাদেলকে ভোট দিয়ে সংসদে পাঠালে শুধু কুলাউড়াই নয়, উন্নয়ন হবে বৃহত্তর সিলেটের। আগামী দিনে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর হবেন তিনি।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আজ সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ছকাপন বাজার, কুলাউড়া পৌরসভার ৮নং ওয়ার্ড ও বাটেরায় আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান বক্তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিসিক মেয়র আরও বলেন, নাদেল এই এলকার সন্তান।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজন। তিনি তাঁকে বাংলাদেশ আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক করেছেন।

এর আগে তিনি তাঁকে ছাত্রলীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছিলেন। অত্যন্ত সফলতার সাথে নাদেল তার দায়িত্ব পালন করেছেন। আপনাদের মূল্যবান ভোট দিয়ে তাকে সংসদে পাঠালে তিনি কুলাউড়া মৌলভীবাজার সহ বৃহত্তর সিলেটের উন্নয়নের জন্য কাজ করবেন।

তিনি হবেন শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশের অন্যতম কারিগর।

পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আশফাক আহমেদ, আওয়ামী লীগ নেতা আ স ম কামরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031