শিরোনামঃ-

» নিজ নিজ জন্মধাত্রী মাকে শ্রদ্ধা সম্মান সেবা করা জরুরী : ডা: নন্দ কিশোর সিংহ

প্রকাশিত: ২২. অক্টোবর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

সিলেট ওসমানী মেডিকেল কলেজের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ, ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান, নাক কান গলা বিশেষজ্ঞ ডা: নন্দ কিশোর সিংহ বলেছেন, প্রতিবছর পূজা আসলেই সনাতন ধর্মাবলম্বীরা দূর্গা মায়ের পূজায় শ্রদ্ধা ও আনন্দের উচ্ছাসে মেতে উঠেন। বিশেষ দিনে, বিশেষ দিবসে শ্রদ্ধা আর পূজায় মত্ত হলে চলবেনা। আগে নিজ নিজ জন্মধাত্রী মাকে শ্রদ্ধা-সম্মান-সেবা করা জরুরি।পাশাপাশি মানুষ হিসাবে মানবিক কাজে-কল্যাণে নিজেদের নিবেদিত করতে হবে। এটা শুধু সনাতন ধর্মাবলম্বী নয়, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের ক্ষেত্রেই অবশ্য করণীয়।তাহলেই মানবিক সমাজ, মানবিক দেশ, মানবিক বিশ্ব আমরা আগামি প্রজন্মের জন্য রেখে যেতে পারবো।

তিনি মৌলভাবাজার জেলার কমলগঞ্জ উপজেলার তিলকপুরে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনার আগে একথাগুলো বলেন।

রবিবার (২২ অক্টোবর) তিলকপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আয়োজিত এই মেডিকেল ক্যাম্পে শুধু ফ্রি রোগী দেখা নয়, নিজ উদ্যোগে রোগীদৈর প্রয়োজনীয় ওষুধ ক্রয় করে দেন ডা: নন্দ কিশোর সিংহ। এই ক্যাম্প আয়োজনে সহযোগিতায় ছিল বিশ্বের বিভিন্ন দেশে সরবরাহকৃত ওষুধ প্রস্তুত ও বিপণণকারী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মসিউটিক্যালস লিমিটেড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু, সাংবাদিক শামসুদ্দীন আকবর, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ, প্রহলাদ চন্দ্র সিংহ, সমাজসেবী ইকবাল আহমদ, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস’র মৌলভীবাজার জেলার এরিয়া ম্যানেজার মো: সোহরাওয়ার্দী, সেলস রিপ্রেজেন্টেটিভ মো: শামীম আহম্মেদ, এসআরএমপিই মো. রিফাত হোসেন ও মোজ্জাম্মেল হোসেন টিটু।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031