শিরোনামঃ-

» মৃত্যুবরণকারী শ্রমিক পরিবারদের জেলা ট্রাক-পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ভাতা প্রদান

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

মৃত্যুবরণকারী পরিবহন শ্রমিকদের পরিবারের জন্য বর্তমান সরকার সহযোগিতা করে যাচ্ছেন : পুলিশ সুপার মো: শহিদ উল্লাহ্

ডেস্ক নিউজঃ

সিলেট হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার মো: শহিদ উল্লাহ্ বলেছেন, পরিবহন শ্রমিকরা হচ্ছে সমাজের সবচেয়ে বেশী অবহেলিত জনগোষ্ঠী। একজন পরিবহন শ্রমিকের মৃত্যুর সাথে একটি পরিবারের স্বপ্নের মৃত্যু ঘটে। তাই মৃত্যুবরণকারী পরিবহন শ্রমিকদের পরিবারের জন্য বর্তমান সরকার সহযোগিতা করে যাচ্ছেন। মরহুম ১২ পরিবহন শ্রমিক পরিবারের জন্য সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের এই আর্থিক অনুদান একটি মাইলফলক হয়ে থাকবে। তিনি আরো বলেন, প্রতিটি পরিবারকে আজ নগদ ৪০ হাজার টাকা করে ৪ লক্ষ ৮০ হাজার টাকার এই অনুদান মৃত্যুবরণকারী পরিবহন শ্রমিকদের পরিবারের জন্য একটি বড় সহযোগিতা। সরকারের পাশাপাশি সহ সমাজের বিত্তবানদের অসহায় শ্রমিকদের কল্যাণে এগিয়ে আসা উচিত।

তিনি (২৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন-রেজি নং: চট্ট-২১৫৯ এর মৃত্যুবরণকারী শ্রমিকদের পরিবারকে মৃত্যুকালীন ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মৃত্যুকালীন ভাতা নগদ মোট ৪ লক্ষ ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: দিলু মিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: মাছুম আহমদ লস্করের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো: আব্দুল গফুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, কাভার্ডভ্যান মালিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যা শ্রমিক ইউনিয়নের কার্যকলী সভাপতি মো: আব্দুস ছালাম, সহ-সভাপতি মো: শরিফ আহমদ, যুগ্ম সম্পাদক আহমদ আলী স্বপন, সহ-সম্পাদ মো: বিল্লাল মিয়া, প্রচার সম্পাদক মো: সামাদ রহমান, দপ্তর সম্পাদক মো: বিলাল উদ্দিন, কোষাধ্যক্ষ মো: জুলহাস হোসেন বাদল, সদস্য মো: আলী আহমদ আলী, মো: শফিক আলী, মো: আব্দুল মতিন, মো: লায়েছ মিয়া, মো: আব্দুল জলিল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য সদস্য আলী আহমদ আলী।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031