শিরোনামঃ-

» বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ) সিলেট’র আলোচনা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ২৮. আগস্ট. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্বিষী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) বিকেল ৪টায় তালতলাস্থ বিটিসিএল এর হলরুমে বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ) সিলেটের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন (সিবিএ)-এর ভারপ্রাপ্ত সভাপতি ও হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি মো. ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে এবং ইউনিয়নের সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ শাহীন ও সহ সভাপতি মনির উদ্দিন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী মো. এজাজুল হক।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিটিসিএল সিলেট অঞ্চলের উপ মহা-ব্যবস্থপক প্রকৌশলী মিহির রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি মো. আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, অর্থ সম্পাদক সুশান্ত দেব, সহ সম্পাদক ও সিবিএ বিটিসিএল সিলেট এর সাবেক সাধারণ সম্পাদক সাজা মিয়া, সিবিএ বিটিসিএল সিলেট এর সাবেক সভাপতি সুদর্শন ভট্টাচার্য্য।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ সম্পাদক ও বিটিসিএল সিবিএ সিলেট এর সাবেক সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সহ সভাপতি ও সিবিএ হবিগঞ্জ ও সিলেটের সভাপতি ইলিয়াছ মিয়া, মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পদক, মৌলভীবাজার বিটিসিএল সিবিএ এর সভাপতি মৌলভীবাজার ও সিলেট অঞ্চল সিবিএ সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ, মৌলভীবাজার বিটিসিএল সিবিএ সাধারণ সম্পাদক রামজি সিং, সিবিএ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক বাবুল মিয়া, সিলেট মহানগর ২৪নং ওয়ার্ড শ্রমিক লিগের সাধারণ সম্পাদক ও সিবিএ এর সহ সভাপতি সিলেট কুনু মিয়া, সিবিএ এর সহ সভাপতি মনির উদ্দিন, রুকন উদ্দিন ভূঞ সবুজ, মুহিবুর রহমান চৌধুরী রাকিব, মহাদেব দাস, প্রেমানন্দ, সুজিত কুমার দাস, বুরহান উদ্দিন আহমদ, অমরেন্দ্র কুমার দাস প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ও শেষে দোয়া পরিচালনা করেন, বিটিসিএল মসজিদের ইমাম নজমুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031