শিরোনামঃ-

» স্বপ্নীল অনেক বড় মাপের ডাক্তার ও সমাজসেবক : জেবুন্নেছা হক

প্রকাশিত: ০৯. আগস্ট. ২০২৩ | বুধবার

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এম.পি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল অনেক বড় একজন ডাক্তার, বিজ্ঞানী ও সমাজসেবক।

তিনি সিলেট বাসীর জন্য বিনামুল্যে সেবা দিয়ে যাচ্ছেন।আমি যখন তাঁর সম্পর্কে প্রধানমন্ত্রীর সাথে কথা বলি, তখন প্রধানমন্ত্রী বলেছেন স্বপ্নীল অনেক ভালো একজন মানুষ এবং বড় মাপের একজন ডাক্তার।

প্রধানমন্ত্রীর মুখে স্বপ্নীল এর কথা শুনে আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত হয়েছি।

সৈয়দ জৈবুন্নেছা হক বলেন, ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল সিলেটেরই সন্তান। তিনি সিলেটের জনগণকে বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছেন।

চা শ্রমিকদের সেবা, ইমামদের সেবা,মিডিয়া কর্মীদের সেবা,রিলিফ কার্যক্রম, স্বাস্থ্য সচেতনতা সর্বোপরি দেশ এবং সিলেটের মানুষের জন্য লিভার সচেতনতা বৃদ্ধিতে তাঁর উদ্যোগ সত্যি প্রশংসনীয়।

তিনি হেপাটাইটিস বি সম্পর্কিত বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

সৈয়দা জেবুন্নেছা হক বিশ্ব হেপাটাইটিস বি দিবস উপলক্ষে হেপাটাইটিস বি স্ক্রিনিং কর্মসূচির উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বুধবার সকালে জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে এবং সিলেট অনলাইন প্রেসক্লাব ও বিকন ফার্মাসিটিকিলস এর সহযোগিতায় নগরীর কাজলশাহে স্থানীয় সংবাদ কর্মীদের জন্য হেপাটাইটিস বি স্ক্রিনিং কর্মসূচির আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, রোটা: ফারেস রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দা জৈবুন্নেছা হক আরো বলেন,মানুষের সেবা করা মহান কাজ। এর উপরে আর কিছু নেই। সেবা হচ্ছে মানবতার ধর্ম।

শোকের মাসে ডা. স্বপ্নীল’র এ আয়োজনে সমাজ উপকৃত হবে। তিনি বলেন, প্রচারেই প্রসার। ভালো কাজের প্রচার বেশি করলে দেশ ও জনগণ অনেক উপকৃত হয়।তিনি তৃণমূলের জনগণের কাছে হেপাটাইটিস বি সচেতনতা গড়ে তুলতে গণমাধ্যম কর্মীদের আহ্বান জানান।

বিশেষ অতিথির মুহিত চৌধুরী বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাব সবসময় ভালো কাজের সাথে থাকে। অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল মানবতার কল্যাণে একজন নিবেদিত ব্যক্তি।তিন জাতীয় পর্যায়ে সিলেটের প্রতিনিধিত্ব করছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

সেমিনারে ডা. স্বপ্লীলকে সিলেট অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ক্লাব নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930