শিরোনামঃ-

» ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-চাঁদাবাজি বন্ধ করুন : সংগ্রাম পরিষদ

প্রকাশিত: ০২. আগস্ট. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ
রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ, সিলেট মহানগর শাখার ৩৭নং ওয়ার্ড কমিটির এক সভা বুধবার (২ আগষ্ট) বিকাল ৪টায় নয়াবাজার এলাকায়  অনুষ্ঠিত হয়।

রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর এর ৩৭নং ওয়ার্ড কমিটির সভাপতি মহসিন আলীর সভাপতিত্বে  সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর শাখার সহ-সভাপতি বেলাল হোসেন, ইয়াছিন আহমদ, বিলাল আহমদ, মিন্টু যাদব, ৮নং ওয়ার্ড কমিটির সভাপতি বিলাল আহমদ, সাধারণ সম্পাদক দিনাজ আহমদ,সহ সাধারণ সম্পাদক ফুল মিয়া, ফখরুল আলম, ৩৭নং ওয়ার্ড শাখার রুনু  মিয়া, মাহমুদ হোসেন, ওমর ফারুক আলী, মতিউর রহমান, শাহ আলম, হৃদয় আহমদ, আব্দুল আউয়াল, আব্দুল হানিফ প্রমূখ।

সভায় রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর বলেন,  দীর্ঘদিন থেকে সংগ্রাম পরিষদের নেতৃত্বে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্সের জন্য আমরা আন্দোলন করে আসছি।

আন্দোলনের ধারাবাহিকতায় সরকার ইতিমধ্যে একটি খসড়া নীতিমালা প্রনয়ন করেছেন।

আবু জাফর, অবিলম্বে খসড়া নীতিমালা চূড়ান্ত করে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

সভায় রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর, গত কয়েকদিন থেকে নগরীতে ব্যাপক‌ভাবে ব্যাটারি চালিত যানবাহন শ্রমিকদের হয়রানি-উচ্ছেদ করা হয়েছে।বিআরটিএর কতৃক লাইসেন্স প্রদানের আগ পর্যন্ত ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ ও রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

সভায়, মহসিন আহমদকে সভাপতি ও ওমর ফারুক আলীকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর ৩৭নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031