শিরোনামঃ-

» ড. দিদার চৌধুরী রচিত “ভালোবাসার নীলাভ” গল্প বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২২. জুলাই. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

জসিম বুক হাউজ প্রকাশিত ড. মো. দিদার চৌধুরী রচিত “ভালোবাসার নীলাভ” গল্প বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ জুলাই) নগরীর লাক্কাতুরা চা-বাগানে এই মোড়ক উন্মোচনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে “ভালোবাসার নীলাভ” গল্প বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি কবি ও গবেষক এ কে আজাদ খান।

কবি ও বিশিষ্ট ব্যাংকার মোঃ ফজলুল হকের সভাপতিত্বে ও জসিম বুক হাউজ সাহিত্য পরিষদের সেক্রেটারি জেনারেল প্রাবন্ধিক মোস্তাফিজ সৈয়দ এর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জসিম বুক হাউস আম্বরখানার সত্বাধীকারি ও জসিম বুক হাউজ প্রকাশনীর প্রকাশক মোঃ জসিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর সরকারি কলেজের সনামধন্য অধ্যক্ষ মোঃ জাহিদুল ইসলাম, কবি ও কাউন্সিলর নাজনীন আকতার কণা, নবনির্বাচিত সিসিক কাউন্সিলর ৪নং ওয়ার্ডের শেখ তোফায়েল আহমেদ সেপুল, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার শিক্ষা পরিদর্শক মো. হারুনুর রশিদ, কবি নাট্যকার ও ব্যাংকার মোস্তাক আহমদ, জসিম বুক হাউজ সাহিত্য পরিষদের সভাপতি কবি ও অবসরপ্রাপ্ত শিক্ষক ছয়ফুল আলম পারুল, কবি ও সাহিত্যসমালোচক জয় জাহাজী, তোফায়েল আহমেদ চৌধুরী শিক্ষক, কবি ও গল্পকার শান্তা কামালী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জগন্নাথপুর প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ডাঃ শাহ ফারুক আহমদ, কবি ও গল্পকার গাজী আব্দুল কুদ্দুছ শমশাদ, বিশিষ্ট ব্যাংকার জগলুল হক, সাবেক বিকেবি ম্যানেজার ও সালিষী ব্যাক্তিত্ব এম এ মালেক, কবি লিটন লিটু, কবি ও সাংবাদিক জুবের আহমদ সার্জন, কবি ও সাংবাদিক জালাল জয়, ফটো সাংবাদিক কৃতিশ তালুকদার, জসিম বুক হাউজ সাহিত্য পরিষদ এর প্রচার সম্পাদক জসিম হাসান রাফী, আফসানা রিমি, ইমরান আহমদ সুজাত, শাব্বির আহমদ অপু, শাহনুর আহমদ, আল আমিন, সেজুল আহমদ প্রমূখ।

অনুষ্ঠানে লেখক ড. মো. দিদার চৌধুরী বলেন জসিম বুক হাউজ হতে প্রকাশিত আমার লেখা ভালোবাসার নীলাভ গল্প বইটি পড়লেই আমি মনে করবো আমার লেখক জীবনের স্বার্থকথা ফুটে উঠেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১১১ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930