শিরোনামঃ-

» প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে নৌকার জন্য কাজ করুন : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ১০. জুন. ২০২৩ | শনিবার

উন্নয়নে অগ্রাধিকার পাবে নবগঠিত ওয়ার্ডগুলো : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার জয় নিশ্চিতে আন্তরিকভাবে কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।তিনি বলেন নির্বাচিত হলে নতুন ওয়ার্ড গুলোর মধ্যে অবহেলিত অঞ্চলগুলোকে সনাক্ত করে টেকসই উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাব।

শনিবার (১০জুন) বিকেল ৩টায় নগরীর ছিটাগোটাটিকর এলাকায় ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কর্মী সভায় তিনি এ আহ্বান জানান।

বীর মুক্তিযোদ্ধা হরমোন বিশ্বাসের সভাপতিত্বে ও নিশিদ্র বশ্বাস, স্বপন গোস্বামীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই সিলেটের উন্নয়নের ব্যাপারে আগ্রহী।

সিলেটবাসীর প্রতি নানা কারণে তাঁর বিশেষ দুর্বলতা আছে। তাই সিলেটবাসীর কল্যাণে তিনি সবসময় নিবেদিতপ্রাণ একজন মানুষ। সাম্প্রতিক অতীতে সিলেট সিটি করপোরেশনের উন্নয়নের জন্য সাবেক অর্থমন্ত্রী ও তার ভাই বর্তমান পররাষ্ট্রমন্ত্রীর চেষ্টায় প্রধানমন্ত্রী শ’শ’ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। কিন্তু তার সদ্ব্যাবহার না হওয়ায় সিসিক’র অধিবাসীরা যে তিমিরে ছিলেন সেই তিমিরেই রয়ে গেছেন।

তিনি বলেন, এ অবস্থা থেকে উত্তরণ এবং এই অবহেলিত অঞ্চলের উন্নয়নে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।জনগনের ট্যাক্সের প্রতিটি টাকার সর্বোচ্চ সদ্ব্যাবহার নিশ্চিতে তিনি আমাকে মেয়র হিসাবে মনোনয়ন দিয়েছেন। আমি জানি আপনারা আমার জন্য যেমন আন্তরিক তেমনি প্রধানমন্ত্রী ও নৌকার জন্যও আন্তরিক। নির্বাচনী বাতাস বইতে শুরুর পর থেকেই আপনাদের আন্তরিকতা ও প্রচারণার ক্ষেত্রে বহুমুখী তৎপরতার বিস্তারিত তথ্য আমি জানি। সেজন্য আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আনোয়ারুজ্জামান আরও বলেন, এখন প্রচারণার সময় শেষের দিকে। এ অবস্থায় আমাদের হেলাফেলা বা আত্মতৃপ্তির কোন সুযোগ নেই। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে।

শেখ হাসিনার উন্নয়নের বার্তা তাদের কাছে পৌঁছে দিয়ে সিলেটকে নিয়ে তাঁর আন্তরিকতার বিষয়টি বোঝাতে হবে। তাহলে অবশ্যই আমরা সফল হবো। শেখ হাসিনার হাতে সিলেট সিটি করপোরেশনের মেয়রের চেয়ারটি তুলে দিতে সক্ষম হবো। নৌকার জয়ের মাধ্যমেই তা সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, বিজ্ঞানন ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. ছালেহ আহমদ হীরা, দফতর সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমাতুজ জুহরা রওশন জেবিন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদা পারভীন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. শামীম আহমদ, রবিন বিশ্বাস,সুদেপ বিশ্বাস, অমিত বিশ্বাস, জুতিশ বিশ্বাস, কানু বিশ্বান, মনোরঞ্জন বিশ্বাস, গোনমুনী বিশ্বাসনিশিদ্র বিশ্বাস, সবুজ কুমার বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031