শিরোনামঃ-

» পরিবেশ দিবস উপলক্ষে ৩ দিনব্যাপী গ্রাসরুটস’র উদ্যোক্তা উৎসব’র উদ্বোধন

প্রকাশিত: ০৫. জুন. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর উদ্যোগে ৩ দিনব্যাপী উদ্যোক্তা উৎসব উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ জুন) সিলেট নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং কমপ্লেক্সে এই উৎসবের উদ্বোধন করা হয়। উৎসবটি ৫ জুন থেকে ৭ জুন পর্যন্ত চলবে।

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিলকিস নুরের সভাপতিত্বে ও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস মহানগর সেক্রেটারি নাফিসা শবনমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গুডসাই হাসপাতালের পরিচালক সন্দীপ রায়, কেয়ার গিভারস হেলথ কেয়ার লিমিটেডের ফাউন্ডার ও চেয়ারম্যান ডা: আশরাফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক দেবব্রত রায় দীপন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটসের প্রধান নির্বাহী কর্মকর্তা হিমাংশু মিত্র, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনজুমানারা মুক্তা, পার্বত্য চট্রগ্রামের নিমা চাকমা, বুমবক্সের প্রতিনিধি সৈয়দা সিমরান।

উদ্বোধনী দিবসে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। ৬ জুন বিকাল ৩টায় নারী উদ্যোক্তাদের আইন বিষয়ক পরামর্শ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করবেন বিশিষ্ট আইনজীবী এডভোকেট মাহমুদ কবির।

বিকাল ৪টায় স্বাস্থ্য সম্পর্কিত আলোচনা সভা ও আসন্ন সিলেট সিটি নির্বাচনে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, উদ্যোক্তা উৎসবে প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তের ক্ষুদ্র ও কুঠির শিল্প উদ্যোক্তদের উৎপাদিত পণ্যের প্রদর্শণী ও বিক্রয়ের আয়োজন করা হয়েছে এবং প্রতিটি পণ্য বিক্র হবে পাইকারী মূলে। উদ্যোক্তা সংগঠনের পক্ষ থেকে সিলেটের সকল উদ্যোক্তাকে উদ্যোক্তা মেলায় অংশ নেয়ার অনুরোধ জানানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৫ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031