শিরোনামঃ-

» মেয়র হলে দল মতের উর্ধ্বে উঠে সবার জন্য সমান সেবা দেবো : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ২২. মে. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হলে দল মতের উর্ধ্বে উঠে সকল শ্রেণী ও পেশার মানুষের জন্য সমান সেবা নিশ্চিত করবেন বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।
সোমবার (২২ মে) দুপুরে সিলেট জেলা আইনজীবী সমিতির ২নং হলের নিচতলায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সিলেটের উদ্যোগে জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্যদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সিলেটের যুবকদের আউটসোর্সিংয়ের কাজের ক্ষেত্র বাড়াতে যথাযথ পদক্ষেপ গ্রহন করবো। এছাড়াও সিলেটের জন্য হাইস্পিড ট্রেন, সুরমা নদী খনন, বিভিন্ন ভবনের ঝুঁকি মুক্ত করতে তিনি আন্তরিকভাবে কাজ করবেন বলে আইনজীবীদের আশ্বস্ত করেন।
সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক আজমল আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচিত সদস্য অ্যাডভোকেট এ এফ এম রুহুল আনাম চৌধুরী মিন্টু। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট অশোক পুরকায়স্থ, সিলেটের সরকারি কৌঁশলী অ্যাডভোকেট রাজ উদ্দিন, মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী, সিনিয়র আইনজীবী শাহ্ মো. মোশাহিদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এ কে এম শমিউল আলম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ সরকার, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সরোয়ার আহমদ চৌধুরী আবদাল, অ্যাডভোকেট হোসেন আহমদ, অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ অন্যতম নেতা অ্যাডভোকেট সামসুল ইসলাম, অ্যাডভোকেট জুবায়ের বক্ত জুবের।
মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন অ্যাডভোকেট ফরহাদ হোসেন খান। গীতা পাঠ করেন সিনিয়র আইনজীবী খোকন কুমার দত্ত।
এসময় বিচারপ্রার্থী জনগন ও আইনজীবীদের বিভিন্ন সমস্যা ও দাবি দাওয়ার কথা আনোয়ারুজ্জামান চৌধুরীর কাছে তুলে বক্তব্য রাখেন আইনজীবীর নেতৃবৃন্দ।
আনোয়ারুজ্জামান চৌধুরী নেতৃবৃন্দের বক্তব্য অত্যন্ত ধৈর্য সহকারে শুনেন এবং সে সমস্যাগুলো যথাসাধ্য সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বস্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031