শিরোনামঃ-

» জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২৩ | শুক্রবার

সিলেট হবে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। এই সরকারের লক্ষ্য সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন করা। আমার স্বপ্ন সিলেট সিটি কর্পোরেশনকে একটি যুগপযোগী সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা এবং নাগরিকদের জীবনমান উন্নয়নে কাজ করা। যদি মেয়র পদে আমি প্রতিদ্বন্ধিতা করার সুযোগ পাই তাহলে আমার অঙ্গিকার হচ্ছে সিলেটকে একটি স্মার্ট ও তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলা। সিলেট হবে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) বাদ আছর নগরীর মেন্দিবাগস্থ গ্যাস ভবনে পবিত্র মাহে রমজান উপলক্ষে জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জগদীস চন্দ্র দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্ররম জ্যোতি দাস প্রদিপ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, মহা ব্যবস্থাপক এবি এম শরিফ, প্রকৌশলী খান মো. জাহির হোসেন, আনোয়ারুজ্জামান চৌধুরী, এডিপি তাহমিদুল ইসলাম, সৈয়দ আবুল হোসেন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930