শিরোনামঃ-

» আল এমদাদ উচ্চ বিদ্যালয়ে গুনীজন সংবর্ধনা প্রদান ও নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ২৭. ফেব্রুয়ারি. ২০২৩ | সোমবার

শিক্ষার্থীদের জ্ঞান চর্চা ও সৃজনশীল শিক্ষার সঙ্গে নগদ অর্থ প্রদান গুরুত্বপূর্ণ মাধ্যম : জাবেদ

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জের কৃতি সন্তান শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেছেন, ‘পাঠ্যপুস্তক নির্ভর শিক্ষার পাশাপাশি মননশীল ও সৃজনশীল প্রতিযোগিতা শিশুদের মেধাবিকাশে সহায়ক ভূমিকা রাখে। যাতে শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা তৈরির পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে মূল্যবোধ তৈরি হয় এমন কাজ করতে হবে।

শিক্ষার্থীদের জ্ঞান চর্চা ও সৃজনশীল শিক্ষার সঙ্গে পরিচিত করতে নগদ অর্থ প্রদান একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। তিনি আরো বলেন, সরকার প্রাথমিক থেকে মাধ্যমিক পর্যন্ত শিক্ষার প্রসারে বিনামূল্যে বই দিচ্ছে। নানা ধরনের বৃত্তির আয়োজন করছে। সমাজের নানা স্তরের মানুষ ও সংগঠন সরকারের শিক্ষা নীতিকে এগিয়ে নিতে নিজ উদ্যোগে বৃত্তির আয়োজন করছে। যা দেশের শিক্ষা ব্যবস্থাকে আরও বেশি গতিশীল করবে।’

তিনি সোমবার (২৭ ফেব্রুয়ারী) গোলাপগঞ্জ চন্দরপুরস্থ বুধবারী বাজার ইউনিয়নের আল এমদাদ উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত আজীবন দাতার চেক হস্তান্তর, মাল্টিমিডিয়া ক্লাস রুম উদ্বোধন ও দরিদ্র ছাত্র কল্যাণ তহবিলে নগদ অর্থ প্রদানকারী গুনী ব্যক্তিগণের গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

মো: নিজাম উদ্দিন এর সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন হাজী মো: নিজাম উদ্দিন, মোহাম্মদ মোস্তফা মিয়া, আলহাজ্ব আলকাছুর রহমান কমর, মো: আব্দুল হামিদ, ডা: আলিম উদ্দিন, ফয়সল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031