শিরোনামঃ-

» সিলেটে শেষ হলো তিনদিনব্যপী সারেগ আবাসন মেলা

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

আবাসন মানুষের সারা জীবনের স্বপ্ন : মাহি উদ্দিন সেলিম

স্টাফ রিপোর্টারঃ

শেষ হলো সিলেট অ্যাপার্টমেন্ট এন্ড রিয়েল এস্টেট গ্রুপ (সারেগ) আয়োজিত তিনদিনব্যাপী আবাসন মেলা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে সমাপনী অনুষ্ঠানের মধ্য শেষ হয় এ মেলা। সিলেট জেলা স্টেডিয়াম সংলগ্ন মোহাম্মদ আলী জিমনেশিয়ামে বৃহস্পতিবার বিকেলে তিন দিনব্যাপী এ মেলার উদ্বোধন হয়।

মেলার সমাপনী উপলক্ষে আলোচনা সভা, সম্মানা প্রদান ও পুরস্কার বিতরণীর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারেগ চেয়ারম্যান মাওলানা খায়রুল হোসেনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, মেট্রোপলিটন চেম্বারের সাবেক সভাপতি হাসিন আহমদ, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ও সারেগ-এর সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ মুনতাসির আলী।

স্বাগত বক্তব্য রাখেন, সারেগ সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা নেহাল আহমেদ, মাওলানা তাজুল ইসলাম, শাহ আশিকুর রহমান, হুরায়রা ইফফাত হোসেন প্রমুখ।

ডিএসএ সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, আবাসন মানুষের সারা জীবনের স্বপ্ন। সিলেটের আবাসন ব্যবসায়ীরা মানুষের এই স্বপ্ন পূরণেরই চেষ্টা চালাচ্ছেন। মেলার মাধ্যমে ক্রেতাদের মধ্যে যে উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে সেটা ধরে রাখতে হবে।

মুহাম্মদ মুনতাসির আলী বলেন, কোভিড পরবর্তী রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে পুরো বিশ্বের অর্থনীতি অনেকটা চাপে রয়েছে।

বাংলাদেশও এর বাইরে নেই। এরপরও মেলায় ক্রেতাদের উপস্থিতি উৎসাহব্যঞ্জক। আমরা ক্রেতাদের আস্থা ধরে রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

সমাপনী অনুষ্ঠানে প্রকাশিত স্মারকের প্রকাশনা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। মেলায় অংশ নেওয়া ১৫টি প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সারেগ সাধারণ সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন জানান, তিনদিনব্যাপী মেলায় তারা গ্রাহকদের ব্যাপক সাড়া পেয়েছেন।

প্রচার-প্রচারণার কারণে দেশের বাইরে থেকেও অনেক ক্রেতা প্লট-ফ্ল্যাট ক্রয়ের আগ্রহ প্রকাশ করেছেন। মেলায় অংশগ্রহণকারী স্টলসমূহে অনেক কাস্টমারই তাদের নাম তালিকাভুক্ত করেছেন।

তিনি বলেন, আবাসন শিল্পে ক্রেতা-বিক্রেতার মধ্যে যে সমন্বয়হীনতা ছিল, মেলার মাধ্যমে তা অনেকটাই দূর হয়েছে। এর মাধ্যমে দেশে-বিদেশে প্লট-ফ্ল্যাটের নতুন গ্রাহক তৈরী হবে। বিদ্যমান অর্থনৈতিক পরিস্থিতির মধ্যেও মেলা অনেকটাই সফল বলে তার দাবি।

প্রসঙ্গত, মেলায় আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড, আপন এসোসিয়েটস, হলি আরবান প্রপার্টিজ লিমিটেড, হিলসাইড অ্যাপার্টমেন্টস লিমিটেড, হিলভিউ, আল ফালাহ, ড্রিমল্যান্ড প্রপার্টিজ, সিলকো হোমস, সাকের অটো ব্রিকস, আহমদ ডোর, মেট্রো এসোসিয়েটস এবং এশিয়ান পেইন্টস অংশ নেয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930