শিরোনামঃ-

» প্রাতঃভ্রমণ ক্লাব, উপশহরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

শাহজালাল উপশহরস্থ চল্লিশোর্ধ্ব বয়সী মানুষের সংগঠন “প্রাতঃভ্রমণ ক্লাব” এর বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৮টায় মেন্দিবাগস্থ গার্ডেন ইন হোটেলের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি প্রফেসর ডা. মো. আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে ও ক্লাবের জীবন সদস্য আহমদ মাহবুব ফেরদৌস এর পরিচালনায় অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার শুরুতে কোরআান তেলাওয়াত করেন জীবন সদস্য মাওলানা আব্দুল মুকিত লস্কর।

সভায় বিগত ২০২২ সালের ক্লাবের কার্যক্রমের প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন এবং আয়-ব্যয়ের নিরীক্ষিত হিসাব পেশ করেন কোষাধ্যক্ষ মোহাম্মদ আলাউদ্দিন।

সাধারণ সম্পাদকের উপস্থাপিত বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাবসহ সমিতির কার্যক্রমের উপর সাবেক সভাপতিদের মধ্য থেকে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত পুলিশ সুপার কাওছার আহমদ হায়দরী এবং সিলেট সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুস সোবহান। জীবন সদস্যের মধ্য থেকে বক্তব্য রাখেন, ইমাম প্রশিক্ষণ একাডেমির উপপরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম,ক্লাবের সহসভাপতি মো. সাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম আবুল লেইছ, আবুল ফজল, অধ্যাপক কবি বাছিত ইবনে হাবিব, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু তাহের চৌধুরী, উপশহর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, অবসরপ্রাপ্ত ব্যাংকার মো. তাজুল ইসলাম, ইউকে প্রবাসী আলহাজ্ব দবির আহমদ ও বেলাল বদরুল প্রমুখ। ক্লাবের আয়-ব্যয়ের হিসাব নিরীক্ষণ করেন সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট এইচ এম হাবিবুর রহমান চৌধুরী ও বাংলাদেশ ব্যাংক,সিলেট শাখার জয়েন্ট ম্যানেজার মো. ছালেহ আহমদ।

বার্ষিক সাধারণ সভার সমাপনী ও জবাবী বক্তব্যে ক্লাব সভাপতি প্রফেসর ডা. মো. আব্দুল ওয়াহিদ বলেন, “সুস্থ দেহ সুন্দর মন,সবার সাথে সদাচরণ” এই শ্লোগানে বলীয়ান হয়ে বিগত এক দশক থেকে সিলেট শহরে বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মসূচি পালন করছে প্রাতঃভ্রমণ ক্লাব। ইতিমধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রীসহ জাতীয় ও স্হানীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ক্লাবের বিভিন্ন অনুষ্ঠান ও কার্যক্রমে যোগদান করে ক্লাবের ভূয়সী প্রশংসা করেছেন।

সভা শেষে সম্প্রতি তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে মৃত্যুবরণকারীদের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন ক্লাবের জীবন সদস্য মাওলানা শাহ মো. নজরুল ইসলাম।

এই সংবাদটি পড়া হয়েছে ৮১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930