শিরোনামঃ-

» সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর বিনামূল্যে বই উপহার বিতরণ

প্রকাশিত: ০১. জানুয়ারি. ২০২৩ | রবিবার

জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই : দেবজিৎ সিংহ

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ বলেছেন, বছরের প্রথম দিনকেই বই উৎসবে রুপদান করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই।

শিক্ষিত জাতি গঠনের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। তাই সন্তানদের শিক্ষিত করে তুলতে শিক্ষকের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা রয়েছে। দেশ নিরক্ষরমুক্ত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবে রূপ নেবে।

তিনি বছরের শুরুতেই শিক্ষার্থীদের মাঝে নতুন বই পৌঁছে দেওয়ার ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রনালয়কে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

রবিবার (১লা জানুয়ারি) সকালে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পাঠ্যপুস্তক উৎসব দিবস ২০২৩ উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিনামূল্যে বই উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কবির খান এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষার্থী ফৌজিয়া আক্তারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চল সিলেট এর আঞ্চলিক উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ, সিলেট জেলা শিক্ষা কর্মকর্তা মো. এ এস এম আব্দুল ওয়াদুদ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা শিলা শাহা, সহকারি প্রধান শিক্ষক ফয়জুর রহমান।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930