শিরোনামঃ-

» মধুশহীদ মহল্লার শততম বার্ষিক পঞ্চায়েত শিরনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫. ডিসেম্বর. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরের ঐতিহ্যবাহী মধুশহীদ মহল্লার শততম বার্ষিক পঞ্চায়েত শিরনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ডিসেম্বর) সকালে মধুশহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মধুশহীদ পঞ্চায়েত কমিটি আয়োজিত শিরনী ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মল্লিক চৌধুরীর সভাপতিত্বে ও মধুশহীদ যুব ফোরামের সহ-সভাপতি পিংকু আব্দুর রহমান এর পরিচালনায় আলোচনা সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন, ফোরামের সভাপতি বদরুল ইসলাম বদরু। স্বাগত বক্তব্য রাখেন মধু শহীদ যুব ফোরামের সহ-সভাপতি মো. লিয়াকত হোসেন।

বক্তব্য রাখেন মধু শহীদ পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি আলাউদ্দিন বাদশা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদুর রহমান আলতা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মুক্তা।

শিরনী ও দোয়া মাহফিলে মহল্লার মুরদেগানদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মধু শহীদ জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মিছবাহ উদ্দিন।

শিরনী ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মধুশহীদ পঞ্চায়েত কমিটির সদস্য হাজী আব্দুর রহমান ধনাই মিয়া, মো. বাবুল আহমদ, এম এ আজিজ, কামাল আহমদ, কয়েছ আহমদ, এম এ কাইয়ুম, মধু শহীদ যুব ফোরামের সাধারণ সম্পাদক মুজাহিদ খান গুলশান, বিশিষ্ট চিকিৎসক ডা. খসরুজ্জামান রনি, রুকন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা উসমান আমেনী, হাবিবুর রহমান সবু, বীর মুক্তিযোদ্ধা সুরুজ আলী, আনোয়ার হোসেন খোকন, আব্দুল হান্নান, গুলজার খান, জাকারিয়া আহমদ, ইফতেখার হোসেন মনি, শামীম আহমেদ, রাজা চৌধুরী, মো. জুয়েল আহমদ, সামসুল আলম মঞ্জু, মুসা চৌধুরী, হানিফ আহমদ, ইসমাইল হোসেন, আরব হোসেন, সুমন আহমদ, হারুন চৌধুরী, ইমরান বক্স, মাহবুবুর রহমান সহ এলাকার মুরব্বীয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৭ই ফেব্রুয়ারি ২০২৩ পঞ্চায়েত কমিটি ও যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিতব্য বার্ষিক ওয়াজ মাহফিল সফল করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031