শিরোনামঃ-

» ছাতক দোয়ারার বিএনপির প্রচার মিছিল; গণসমাবেশে আলীয়া মাদরাসার মাঠ জনসমুদ্রে পরিণত হবে : মিজানুর রহমান চৌধুরী মিজান

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, অবরোধ, হরতাল দিয়ে নেতাকর্মীদের আটকাতে পারবে না। যতই বাধা বিপত্তি আসুক না কেন গণসমাবেশ আটকাতে পারবে না। গণসমাবেশে আলীয়া মাদরাসার মাঠ জনসমুদ্রে পরিণত হবে। এই সমাবেশের মধ্য দিয়ে জুলুমবাজ, অত্যাচারী, লুটপাট, হত্যা, বাকশাল সরকার অচিরেই ক্ষমতা ছেড়ে পালাতে হবে।

তিনি বলেন, ‘২০১৮ সালের মতো তাদের (আওয়ামী লীগ সরকার) আর সুযোগ দেওয়া হবে না। পরিষ্কার করে বলছি, এখনি পদত্যাগ করে সংসদ বিলুপ্ত করুন। তত্ত¡বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করুন। একটি নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচনের ব্যবস্থা করুন। তা না হলে জনগণের উত্তাল তরঙ্গে সরকারকে ভেসে যেতে হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে ছাতক উপজেলা, ছাতক পৌরসভা ও দোয়ারাবাজার উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে সিলেটে সরকারী আলীয়া মাদরাসা মাঠে গণসমাবেশ সফল করার লক্ষে বিশাল প্রচার মিছিল পরবর্তী সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজানের নেতৃত্বে মিছিলটি নগরীর সুবিদবাজার থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলীয়া মাদরাসা মাঠে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু হুরায়রা সুরত, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরিদ আহমদ, ছাতক পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজি মোঃ নিজাম উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন মুহিত প্রমুখ। এছাড়া বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫ বার

Share Button

Callender

December 2022
M T W T F S S
« Nov    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031