শিরোনামঃ-

» শিক্ষার্থীদের পাশে শিক্ষার্থী’ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২২ | শুক্রবার

শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা ছাত্রজীবন মানুষের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়

স্টাফ রিপোর্টারঃ
শিক্ষার্থীদের পাশে শিক্ষার্থী’ সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ, বঙ্গবন্ধুর জীবনীগ্রন্থ বিতরণ, আলোচনা সভা ও দোয়া সম্পন্ন হয়েছে।
আজ শুক্রবার (১১ নভেম্বর) বিকেল ৩টায় নগরীর চৌকিদীঘি এলাকার স্পোর্টস কিংডম প্রাঙ্গনে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়। এসময় বক্তারা বলেন, শিক্ষাজীবনের চেয়ে সুন্দর সময় মানুষের জীবনে দ্বিতীয়টি নেই। ছাত্রজীবন মানুষের জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়।
মানুষ ছাত্রজীবন থেকেই নিয়মানুবর্তিতা এবং সময়ানুবর্তিতা শিখে। নিজের দেশ ও সংস্কৃতির প্রকৃত ইতিহাস সম্পর্কে অবগত হয় এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠে।
আলোচনা সভায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও ‘শিক্ষার্থীদের পাশে শিক্ষার্থী’ সংগঠনের সভাপতি রাশেদ নেওয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, সিলেট মহানগর শাখার দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান।
শিক্ষার্থী আবু বক্করের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম।
সংগঠনের উপদেষ্টা মন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট আবু আলা মো. আহসান (প্রিন্স), আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো. ফরিদ উদ্দিন,  বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট মহানগরের সহ-সভাপতি মো. শামীম আহমেদ, আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রোকন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী তাজেল আহমেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ইয়াসির আরাফাত, কবি নজরুল মেমোরিয়াল স্কুল সিলেটের চেয়ারম্যান এস.এম আল-আমিন, ব্রিটিশ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হুমায়ুন কবির, মাওলানা শিব্বির আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী রাসেল প্রমুখ।
এছাড়াও বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা এবং অসংখ্য অভিভাবকবৃন্দও উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২ বার

Share Button

Callender

December 2022
M T W T F S S
« Nov    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031