শিরোনামঃ-

» দেশের অর্থনৈতিক চাকা সমৃদ্ধ করতে কাজ করছে অগ্রণী ব্যাংক : পরিচালক ও সিইও মো: মুরশেদুল কবীর

প্রকাশিত: ২৪. সেপ্টেম্বর. ২০২২ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: মুরশেদুল কবীর বলেছেন, দেশের অর্থনৈতিক চাকা সমৃদ্ধ করতে অগ্রণী ব্যাংক সব সময় গ্রাহকের পাশে রয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে ঋণ বিতরণের মাধ্যমে আমাদের সেই প্রচেষ্টা অব্যাহত আছে। প্রবাসী অধ্যশিত সিলেট অঞ্চলে ঋণ সুবিধা নিয়ে গ্রাহকরা যাতে নিজেকে আরো সমৃদ্ধ করতে পারেন আমরা সেই প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

তিনি অগ্রণী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, রাষ্ট্রীয় প্রতিষ্ঠান হিসেবে আপনাদের উপর মানুষের অধিকার অনেক। আপনারা সেই অধিকার রক্ষা করে নিজ নিজ দায়িত্বপালন করবেন। তিনি আরো বলেন, একটি ব্যাংকের মূলচালিকা শক্তি হচ্ছে গ্রাহক। তাদের সন্তুষ্টি অর্জনে আমাদেরকে সচেষ্টা হতে হবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে অগ্রণী ব্যাংক সিলেট সার্কেল এর উদ্যোগে “উজ্জীবিত অগ্রযাত্রা” ২০২২ সালের ১০১ দিনের বিশেষ কর্মপরিকল্পনা-২০২১ বাস্তবায়ন করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চল প্রধান, শাখা ব্যবস্থাপক ও গ্রাহকগণকে নিয়ে খেলাপী ঋণ আদায়, সিএমসিএমই খাতে প্রণোদনা ঋণসহ অন্যান্য খাতে ঋণ বিতরণ, ফরেন রেমিটেন্স, বৈদেশিক বাণিজ্য ও গ্রাহক সেবার মান নিয়ে মিট দ্যা বরোয়ার মতবিনিময় করা হয়।

সিলেট সার্কেলের মহাব্যবস্থাপনা পরিচালক রূবানা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: আনোয়ারুল ইসলাম সহ অন্যান্য নির্বাহীবৃন্দ।

এমডি এবং সিইও মো: মুরশেদুল কবীর লালদিঘীরপাড় কর্পোরেট শাখা এবং ৩টি অঞ্চল (সিলেট পশ্চিম অঞ্চল, সিলেট পূর্ব অঞ্চল এবং মৌলভীবাজার অঞ্চল) এর বর্তমান গ্রাহক, সম্ভাব্য গ্রাহক ও খেলাপী ঋণগ্রহীতাদের সাথে ব্যবসায়িক মতবিনিময় করেন। পাশাপাশি প্রণোদনা ঋণ, সিএমএসএমই, সর্ট টার্ম এসএমই, কারঋণ প্রবাসীর ঘরে ফেরা ঋণ এবং সাধারণ গৃহনির্মাণ খাতে ঋণ বিতরণ করা হয়।

পরবর্তীতে প্রধান অতিথি সার্কেলাধীন বিভিন্ন অঞ্চলের অঞ্চল প্রধান, শাখা ব্যবস্থাপকদের সাথে ব্যবসায়িক পর্যাললোচনা শীর্ষক মতবিনিময় সভা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031