শিরোনামঃ-

» জনতা ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

জনতা ব্যাংক দেশ ও জনগনের উন্নয়নে কাজ করে যাচ্ছে – বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছালাম আজাদ

জনতা ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেছেন, ব্যাংকিং সেবা প্রদানে জনতা ব্যাংক নিরলস কাজ করে যাচ্ছে। দেশ ও জনগণের উন্নয়নে জনতা ব্যাংকের অবদান অনস্বীকার্য। ঋণখেলাপিসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে জনতা ব্যাংক সবসময় সচেতন এবং জোরালো ভূমিকা পালন করে যাচ্ছে।

জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে সিলেট বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে নগরীর অভিজাত একটি হোটেলের সম্মেলন কক্ষে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জনতা ব্যাংক লিমিটেড এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার এন্ড ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নুরুল আলম, এস্টেট এন্ড ইঞ্জিনিয়ারিং ডিভিশনের মহাব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান মাওদুদী । সম্মেলনে সভাপতিত্ব করেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়াদুদ।
এসময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আসাদুজ্জামান, অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার আরিফুর রহমান আখন্দ, অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার সন্দীপ কুমার রায়, এমডি এন্ড সিইও এর একান্ত সচিব মো. আরিফুর রহমান হৃদয় প্রমুখ।
সম্মেলনে সিলেট বিভাগের ৪টি এরিয়ার এরিয়া প্রধান ও ৫৯টি শাখার শাখা ব্যবস্থাপকসহ নির্বাহীগন উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য ব্যাংকের এমডি এন্ড সিইও সম্মেলনে সিলেটের নিয়ন্ত্রণাধীন শাখা ব্যবস্থাপকগণকে আঞ্চলিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের বিষয়ে  দিকনির্দেশনা প্রদান করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930