শিরোনামঃ-

» আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির শোকসভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২২ | শনিবার

সৎ কর্মের মাধ্যমে মানুষ মৃত্যুর পরও বেঁচে থাকেন  :  রেজাউল হাসান কয়েস লোদী

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, মানুষ মরণশীল। আমাদের প্রত্যেককেই একদিন সৃষ্টিকর্তার কাছে ফিরে যেতে হবে। কিন্তু মৃত্যুর পরও কিছু মানুষ বেঁচে থাকেন, তাদের সৎ কর্মের মাধ্যমে। সৎ কর্ম ও সৃষ্টিশীল চিন্তার মৃত্যু নেই।
আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটি আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত শোকসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিসিক ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ।
প্রধান বক্তার বক্তব্যে তিনি বলেন, মৃত ব্যাক্তিরা ভালো কর্ম রেখে গেছেন। বিনিময়ে আজকে তাদের শ্রদ্ধা জানানো হচ্ছে, স্মরণ করা হচ্ছে। আম্বরখানা বাজার ব্যবসায়ী পরবর্তীতেও এই ধারা অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস।
আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গুলজার আহমদের পরিচালনায় সংগঠণের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি আব্দুল আজিজ, হাজী আলী আকবর, সহ সাধারণ সম্পাদক সুয়েল আহমদ, রাসেদুজ্জামান রাসেদ, অর্থ সম্পাদক ইয়াহিয়া আহমদ, ধর্ম সম্পাদক আনোয়ার হোসেন।
আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির উপদেষ্ঠা সাংবাদিক বশির আহমদ, আকরার বখত মজুমদার, সদস্য মনির হোসেন ও হাবিব আহমদ মহসিন সহ বাজারের মৃত্যুবরণকারী অন্যান্য সদস্যদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের পেশ হাফিজ মাওলানা ছালেহ আহমদ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্ঠা আব্দুল মান্নান পুতুল, সিনিয়র সদস্য সিদ্দিকুর রহমান, মো. লোকমান হেকিম, বুরহান উদ্দিন, আশরাফ আরমান, আমির হোসেন, মো. কামাল উদ্দিন, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মো. রাবিব, আনোয়ার হোসেন, আব্দুস সোবহান, শাহান আহমদ, আব্দুর রহমান, মিজানুর রহমান, মাহবুব আহমদ মুক্তা, আফরুজুল ইসলাম, আব্দুল মন্নান কালা ও রুহেল আহমদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

December 2022
M T W T F S S
« Nov    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031