শিরোনামঃ-

» সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মধ্যে রূপালী ব্যাংক এর নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ২৫. জুলাই. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের অসহায় দরিদ্র মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছে রূপালী ব্যাংক লিমিটেড। ব্যাংকের সুনামগঞ্জ শাখার সার্বিক ব্যবস্থাপনায় ও প্রধান কার্যালয় হতে প্রদত্ত অর্থ সোমবার (২৫ জুলাই) সকালে স্থানীয় পলাশ বাজারে প্রস্তাবিত রূপালী ব্যাংক লিমিটেড এর উপ-শাখায় ব্যাংকের বিভাগীয় কার্যালয় সিলেট এর মহাব্যবস্থাপক শিকদার ফারুক এ-আজম অসহায় দরিদ্র মানুষের মধ্যে এ অর্থ বিতরণ করেন।

এসময় ব্যাংকের সুনামগঞ্জ জোনাল অফিসের এজিএম ও জোনাল ম্যানেজার মোহাম্মদ আশরাফ হোসেন, সুনামগঞ্জ শাখার এসপিও ও ব্যবস্থাপক মুহাম্মদ আব্দুর রহমান, পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমদ, পলাশ বাজার কমিটির সভাপতি মো. আবুল কালাম, বিশিষ্ট ব্যবসায়ী ডা. আবু সিদ্দিক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মহা ব্যবস্থাপক শিকদার ফারুক এ-আজম তাঁর বক্তব্যে বলেন, রূপালী ব্যাংক অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। বিগত সময়ের ন্যায় সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে।

সরকারের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের কল্যানে রূপালী ব্যাংক সবসময় কাজ করে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930