শিরোনামঃ-

» বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার অভিষেক সম্পন্ন

প্রকাশিত: ১৪. জুন. ২০২২ | মঙ্গলবার

বিএনপি জামাতের অব্যাহত ষড়যন্ত্রের মাধ্যমেও দেশের উন্নয়ন থেমে নেই : শফিকুর রহমান চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে পদ্ম সেতু নির্মাণের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন নিজেদের অর্থায়নে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব। আগামী ২৫ জুন উদ্বোধনের মাধ্যমে দেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্ম সেতু উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিএনপি জামাতের অব্যাহত ষড়যন্ত্রের মাধ্যমেও দেশের উন্নয়ন থেমে নেই। বিএনপি জামাত জোট দেশের উন্নয়ন সহ্য করতে পারে না বলেই বিদেশীদের সাথে দালালী করছে।

এ সকল কার্যক্রমের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আগামীতে ফাউন্ডেশনের সিলেট জেলা শাখা এই অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি মঙ্গলবার (১৪ জুন) বিকেলে নগরীর মেন্দিবাগস্থ একটি অভিজাত হোটেলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি মো: সামছুল আলমের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নিজ হাতে গড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন দেশের উন্নয়নে কাজ করে চলেছে। আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাঁর নেতৃত্বে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বাস্তবায়নে কাজ করে যাবে।

অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম রাজু লস্কর, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো: ফেরদৌস খানের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. জাকির আহমদ। পবিত্র গীতা পাঠ করেন বিধুভূষণ চক্রবর্তী।

বক্তব্য রাখেন, সিলেট জেলা শাখার সহ-সভাপতি এটিএম বদরুল ইসলাম, হেলেন আহমদ, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, হাজী মো. মঈনুল ইসলাম, শহিদুর রহমান স্বপন, শফিউল আলম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক ভানু লাল দাস, বিধুভূষণ চক্রবর্তী, শামিম আল মামুন, কোষাধ্যক্ষ মোজাম্মেল হোসেন মেনন, সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, সহ-সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক শাহ জামাল আহমদ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম টিপু সুলতান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রোকসানা পারভীন, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহিদা বেগম, হোসেন মুরাদ চৌধুরী চেয়ারম্যান, মাফরুজা আক্তার মৌসুমী, মাধুরী গুন, মো. ছয়ফুল আলম আবুল, ছরওয়ার হোসেন ছেদু, মোহন লাল মৃদুল, দেওয়ান ফাহিম, হাবিবুল্লাহ জাবেদ, সোহেল আহমদ, সোহেল আহমদ চৌধুরী, তৈয়বুর রহমান শাহিন, গোলাম কবির শামিম, মো. বাবলু মিয়া, রজত দাস ভুলন, হানিফ মোহাম্মদ প্রমুখ।

অভিষেক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মো. সামছুল আলম বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ২০০২ সালে প্রতিষ্ঠা লাভ করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। সেই থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সিলেট বাসীর উন্নয়নের রুপকার পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নেতৃত্বে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে। তিনি সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিভিন্ন সাফল্য জনক অবদানের জন্য ছরওয়ার হোসেন ছেদু, হোসেন মুরাদ চৌধুরী চেয়ারম্যান, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, হেলেন আহমদকে সম্মাননা ক্রেস্ট ও অতিথিবৃন্দকে ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯ বার

Share Button

Callender

August 2022
M T W T F S S
« Jul    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031