শিরোনামঃ-

» জালালাবাদ গ্যাসের মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মেয়র আরিফ

প্রকাশিত: ০৫. জুন. ২০২২ | রবিবার

জালালাবাদ গ্যাসের অবৈধভাবে দখলকৃত জায়গায় উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস ভবনের জায়গায় নবনির্মিত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

রবিবার (৫ জুন) দুপুরে মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস ভবনের নিজস্ব জায়গায় নবনির্মিত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সিলেট সিটি কর্পোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরী।

রবিবার (৫ জুন) সকালে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর অবৈধ দখলকৃত ১১শতক জায়গা উদ্ধার করা হয়েছে।

এব্যাপারে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড মহাব্যবস্থাপক (কনস্ট্রাকশন) মোঃ সোহরাব হোসেন ও সহকারী ব্যবস্থাপক (আইন) মোঃ ছাদিকুন নুর জানান, দীর্ঘদিন থেকে জালালবাদ গ্যাসের জায়গা অবৈধভাবে দখলদারে দখলে ছিল।

উচ্চ আদালতে রায় পেয়ে জালালবাদ গ্যাস কর্তৃপক্ষ রবিবার সকালে ১১শতক জায়গা দখল সমজিয়ে পেয়েছে। আমরা জালালবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড সিদ্ধান্ত অনুযায়ী আজকে আমাদের ভবণে মসজিদ না থাকায় ৩য় তলা বিশিষ্ট আধুনিক মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

জালালাবাদ গ্যাস ভবনের নিজস্ব জায়গায় নবনির্মিত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন সিলেট সিটি কর্পোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া পরিচালনায় উপস্থিত ছিলেন, জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমেদ মতিন, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন-২৫২০(সিবিএ) এর সভাপতি মোঃ আব্দুর রহমান, সিসিকের ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ সহ জালালাবাদ সকল কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য নেতৃবৃন্দ।

মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মোঃ আকমল হোসাইন।

সিলেট সিটি কর্পোরেশেনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, দীর্ঘদিন পর অবৈধ দখলদারের কাছে থেকে নিজস্ব মসজিদের জায়গা উদ্ধার করে তাঁরা আল্লাহর ঘর মসজিদ নির্মাণ করেছেন। আল্লাহ তাঁদের মনের আশা পূর্ণ করুন। আল্লাহ সিলেট মহানগরবাসীকে সকল প্রাকৃতিক দূযোর্গ থেকে রক্ষা করুন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930