শিরোনামঃ-

» রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রাল’র উদ্যোগে নগরীতে খাদ্য বিতরণ

প্রকাশিত: ২৩. মে. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রাল এর উদ্যোগে নগরীতে খাদ্য বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ মে) বিকাল দুইটার সময় সিলেট নগরীর কুশিঘাট নয়াপাড়া, মেন্দিভাগ সহ বিভিন্ন এলাকায় এই খাদ্য, বিশুদ্ধ পানি ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। নয়া পাড়ায় ১৬৫টি পরিবার, মেন্দিভাগ ১৩০টি পরিবার ও বিভিন্ন এলাকাতে প্রায় ৫’শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী, পানি ও ঔষধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কবি ও কলামিস্ট সালেহ আহমদ খসরু, সমাজসেবী মামুনুর রহমান মামুন, সংগঠক খালেদ আকবর চৌধুরী, মির্জা রামিম, সাকের আহমদ, রোমানা আহমদ, তানশা ফারজানা, শাম্মি আকতার, সেলিম আহমদ, আবদুল মুকিত, হেলাল, মো. হানিফ ইঞ্জিনিয়ার শামিম প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে কবি, সাহিত্যিক ও কলামিস্ট সালেহ আহমদ খসরু বলেন, “আমি সিলেট নগরবাসী ও সাহিত্য জগতের পক্ষ থেকে রোটারি ক্লাব অব ঢাকা সেন্ট্রালকে অত্যনত উঞ্চ শুভেচ্ছা জানাচ্ছি।

ঢাকায় থেকে সিলেটের ক্রান্তিলগ্নে পাশে দাড়িয়ে জানান দিলেন বাংলাদেশের মানুষ যে প্রান্তে থাকি না কেন আমরা সবাই বাংলাদেশী। আমরা একে অপরের পাশে দাড়াতে জানি এ জন্য বাংলাদেশ সকল দূর্যোগ মোকাবেলা করতে পারে।

বাংলাদেশের ঐতিহ্যের সাথে ধারাবাহিকতা রক্ষা করে চলছে যার কারনে বাংলাদেশ পথ হারায়নি, পথ হারাবে না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মানুষকে বাঁচতে সাহস যোগায়, এই সাহসের উপর দাড়িয়ে আছে বাংলাদেশ।”

এই সংবাদটি পড়া হয়েছে ২২ বার

Share Button

Callender

June 2022
M T W T F S S
« May    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930