শিরোনামঃ-

» রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও মিলনমেলা-২০২২

প্রকাশিত: ২১. মে. ২০২২ | শনিবার

ক্যারিয়ারিস্ট হতে হলে চিন্তা-চেতনায় সারাক্ষণ ব্যাংকিং স্বার্থ থাকতে হবে : মোহাম্মদ শামস্-উল ইসলাম

স্টাফ রিপোর্টারঃ
অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম বলেছেন, ব্যাংকিং একটি সেবামূলক আর্থিক প্রতিষ্ঠান। সরকারি ব্যাংকগুলোর মধ্যে রেমিটেন্স, আমদানি-রপ্তানি ইত্যাদিতে অগ্রণী ব্যাংক শীর্ষে অবস্থান করছে। এই সাফল্যের কৃতিত্ব আমাদের সকল কমকর্তা-কর্মচারীবৃন্দের।
অবসরে যাওয়া ব্যাংকারগণ তাদের লব্ধ জ্ঞান, মেধা ও মননশীলতা সমাজের কল্যাণে নিবেদন করার জন্য গড়ে তুলেছেন অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন। অবসরপ্রাপ্তদের এই প্ল্যাটফর্মের মাধ্যমে অগ্রণী ব্যাংক যেভাবে লাভবান হবে, তেমনি করে লাভবান হবেন আমাদের গ্রাহকবৃন্দ।

অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন সিলেট এর বার্ষিক সাধারণ সভা ও মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শনিবার (২১ মে) সকালে এয়ারপোর্ট গ্র্যান্ড সিলেটের বলরোমে অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন সিলেট এর সভাপতি মো. আজিজুল হকের সভাপতিত্বে ও শেখ মো. মঈনুদ্দিন নুমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক-১ মো. হাবিবুর রহমান গাজী, গোল্ডেন হার্ভেস্ট এর চেয়ারম্যান এনামুজ্জামান চৌধুরী, অগ্রণী ব্যাংকের প্রাক্তন মহাব্যবস্থাপক সৈয়দ আফরুল ইসলাম, মহাব্যবস্থাপক- এইচ আর পি ও ডি আখতারুল আলম, মহাব্যবস্থাপক- ঋণ আদায় আশিক এলাহী, অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন ঢাকার সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া ও সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক রুবানা পারভীন।

অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন সিলেটের সাধারণ সম্পাদক বিশ্বনাথ রায়ের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ডিজিএম মো. আবুল মনসুর আহমদ ও মো. আতাউর রহমান। স্মৃতিচারণ করেন মো. বদর উদ্দিন আহমদ, মো. কলিমউল্লাহ মিয়া, কাজী শামছুর রহমান ও মো. মামুনুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে গ্রাহকদের পক্ষে বক্তব্য রাখেন, মো. জালাল উদ্দিন সিআইপি, মো. লিয়াকত হোসেন, মো. আব্দুল আহাদ এবং মো. আতিক মিয়া।

এসময় বার্ষিক সাধারণ সভা ও মিলনমেলা উপলক্ষ্যে প্রকাশিত ‘সম্প্রীতি’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন এবং ব্যাংকের কর্মকর্তাবৃন্দের সন্তানদের মধ্যে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারীদের মেধাবৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে শোক প্রস্তাব উত্থাপন করেন, অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশন সিলেট এর সভাপতি মো. আজিজুল হক।

সভাপতির বক্তব্যে আজিজুল হক বলেন, এই সাধারণ সভা ও মিলনমেলার মাধ্যমে অবসরপ্রাপ্ত ব্যাংকারদের ঐক্যবদ্ধ রাখবে এবং তাদের পারস্পরিক সহনশীলতা, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধ বৃদ্ধিতে সহায়ক হবে। সংগঠণটি শীঘ্রই একটি কার্যকর ও কল্যাণমুখী সংগঠণ হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

আলোচনাসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১২১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031