শিরোনামঃ-

» ৩৭নং ওয়ার্ডের বৃহত্তর টিলারগাঁও যুব সমাজের উদ্যোগে ইফতার ও আলোচনা সভা

প্রকাশিত: ১৭. এপ্রিল. ২০২২ | রবিবার

শেখ হাসিনা সরকার গ্রামকে শহরে পরিণত করেছেন : এড. মিসবাহ উদ্দিন সিরাজ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে শহরে পরিণত করেছেন। দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফোটানো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই তার বাবার মতই এদেশের মানুষের কল্যাণের কথা ভেবেছেন। গ্রামের মানুষের মুখে হাসি ফোটানোই হচ্ছে তার জীবনের একমাত্র চাওয়া। সেই গ্রাম ও শহরের দূরত্ব এবং বৈষম্যকে দূর করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করছেন।

রবিবার (১৭ এপ্রিল) শহরতলী সিলেট সিটি কর্পোরেশনের ৩৭নং ওয়ার্ডের বৃহত্তর টিলারগাঁও যুব সমাজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এলাকার বিশিষ্ট মুরব্বী ও প্রবাসী হাজী শমসের আলীর সভাপতিত্বে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মুহিবুর রহমান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এড. নূরে আলম সিরাজী, সিলেট জেলা পরিষদের সদস্য মো. শাহ নূর, বৃহত্তর টিলারগাঁও গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুর রহমান, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদত নজরুল ইসলাম নজু, দিরাই থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এয়র মিয়া, হাজী মাফিজ আলী (মাষ্টার), মো: তাহির আলী, জমশীদ মিয়া, রশিদ আলী, নিজাম উদ্দীন, রহমত আলী, আব্দুল মান্নান, আব্দুর রাজ্জাক, দলাই মিয়া, বৃহত্তর টিলাগাঁও গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী ইউনুস আলী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031