শিরোনামঃ-

» সিলেট জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা

প্রকাশিত: ০৫. মার্চ. ২০২২ | শনিবার

৪১ সালে বাংলাদেশ হবে একটি উন্নত দেশ : জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা পরিষদের উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্দের চেতনা মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা, “মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার (৫ মার্চ) বিকাল ৪টায় জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবেদীনের সভাপতিত্ত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা সুখী সমৃদ্ধি দেশ গঠনের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালে বাংলাদেশ হবে একটি উন্নত দেশ। তাই বঙ্গবন্ধুর স্বপ্নকে পূরণ করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, পদক প্রাপ্ত বেগম রোকেয়া, সিলেট জেলা ইউনিট কমান্ড মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট মহানগর ইউনিট কমান্ড মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মন, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ।

অনুষ্ঠনে আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রুকেয়া বেগম, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদস্য আমাতুজ জহুরা রওশন জেবিন রুবা।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031