শিরোনামঃ-

» সিলাম ইউনিয়ন প্রিমিয়ারলীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২২ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলাম ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত ২য় আন্ত: সিলাম প্রিমিয়ারলীগ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নিজসিলাম সংলগ্ন মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। সিলাম ইউনিয়নের ৭নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ডের মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয়। ফাইনাল খেলায় ৯নং ওয়ার্ড প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ১৫৩ রানের টার্গেট দেয় ৭নং ওয়ার্ডকে। জবাবে ৭নং ওয়ার্ড ১০ ওভারে ১৫২ রান সংগ্রহ করে। ফলে ১ রানে বিজয়ী হয় ৯নং ওয়ার্ড।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুলতান সুমনের সঞ্চালনায় ও ৫নং সিলাম ইউপি চেয়ারম্যান শাহ অলিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলাম ইউপির সাবেক চেয়ারম্যান ইকরাম হোসেন বখত।

প্রধান উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, সিলাম পিএল বহুমূখি উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজী তাজরুল ইসলাম তাজুল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সিলাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর সহ-সভাপতি আক্তারুজ্জামান নিজামী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী ও টুর্ণামেন্টের প্রথম পুরস্কার দাতা কয়েছ আহমদ, গোল্ডেন ফিউচার একাডেমির পরিচালক মনিরুল ইসলাম তুরণ, শাহ মো. দিলোয়ার, স্পেন প্রবাসী শাহ আলম, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা,সিলাম ইউনিয়ন ৩নং ওয়ার্ডের সদস্য আমিরুল ইসলাম মাছুম, ৭নং ওয়ার্ড সদস্য আহমদ আলী, ৯নং ওয়ার্ড সদস্য ও সাবেক প্যানেল চেয়ারম্যান মো. সাদিক মিয়া, ক্রীড়ানুরাগী কাজী জাকির হোসেন সুজন, শরিফুল ইসলাম তালহা ও অনুষ্ঠানে সিলাম ইউনিয়ন ক্রিক্রেট এসোসিয়েশনের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্রীড়ানুরাগী মো. মাহবুব আহমদ চৌধুরী।

অুনষ্ঠানে বক্তারা বলেন, সিলাম ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। এ ইউনিয়নে অনেক জ্ঞানী ও গুণীজন জন্মগ্রহণ করেছেন এবং দেশের সর্বচ্চো পর্যায়ে পর্যন্ত নের্তৃত্ব দিয়েছেন। বর্তমান প্রজন্মও সেই দ্বারায় এগিয়ে যাচ্ছে। সিলাম ইউনিয়ন প্রিমিয়ারলীগের মাধ্যমে বড় বড় ক্রিকেটার তৈরি হবেন। তারাই একসময় দেশের ক্রিকেটকে নেতৃত্ব দিবেন। সিলাম প্রিমিয়ারলীগ ভবিষ্যতে আরও বড় পরিসরে আয়োজনের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন বক্তারা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিলাম ইউনিয়ন ক্রিক্রেট এসোসিয়েশনের সদস্য ও টুর্ণামেন্ট কমিটির সদস্য আব্দুল মালিক শিরণ, আসাদ সামাদ, আবু বকর শিমাম, জুমন মিয়া, সুমন আহমদ, তালহা, জুবায়ের আহমদ,সাব্বির আহমদ, রনি, রুমেল, সানি, দিনার, আলাউদ্দিন, রুবেল, অলিদ শাহ, হামজা, আবু সালেহ, আমিন, মাজেদ, সামাদ, লিমনসহ প্রমূখ।

অনুষ্ঠানের শেষে চ্যাম্পিয়নদের হাতে নগদ ৩০ হাজার টাকা ও ট্রপি তুলেদেন অতিথিবৃন্দ। ২য় আন্ত: সিলাম প্রিমিয়ার ক্রিক্রেট লীগের ফাইনাল খেলায় ৯৯ রান সংগ্রহ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ৭নং ওয়ার্ডের সালমান, টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ৯নং ওয়ার্ডের জিহান ও সেরা রান সংগ্রহকের পুরস্কার পান সালমান এবং সেরা উইকেট শিকারীর পুরস্কার পান আবু বকর মাসুদ।

সিলাম ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত ২য় আন্ত: সিলাম প্রিমিয়ার ক্রিক্রেট লীগে সিলাম ইউপির ৯টি ওয়ার্ডের মেম্বারদের সার্বিক দিক নির্দেশনায় ৯টি টিম অংশগ্রহণ করেছিল।

উল্লেখ্য, সিলাম ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত ২য় আন্ত: সিলাম প্রিমিয়ার ক্রিক্রেট লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন টুর্ণামেন্ট আয়োজন কমিটি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031