শিরোনামঃ-

» জেবুল অ্যান্ড অ্যাসোসিয়েট চ্যারিটির ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটে অসহায় মানুষের চিকিৎসাসেবায় পাশে দাড়িয়েছে জেবুল অ্যান্ড অ্যাসোসিয়েট চ্যারিটি।
শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে সিলেট নগরীর সুবিদবাজারে গণি সুপার মার্কেটে সংগঠনের উদ্যোগে শতাধিক অসহায় রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়।
চিকিৎসাসেবা প্রদান করেন, সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালের সাবেক সুপারিন্টেনডেন্ট ডা. মো. সিরাজুল ইসলাম।
স্বাস্থ্যবিধি মেনে নগরীর সুবিদবাজার, বনকলাপাড়া, জালালাবাদ, পীরমহল্লা, পাঠানটুলাসহ বেশ কয়েকটি এলাকার নারী পুরুষ ফ্রি চিকিৎসা নিয়েছেন। সিলেটের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ব্রত নিয়ে প্রতিষ্ঠিত এ সংগঠনটি এর আগেও বিভিন্নভাবে মানুষকে সহযোগীতা করে আসছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।
জেবুল অ্যান্ড অ্যাসোসিয়েট চ্যারিটির চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল বলেন, আমি এবং আমার বন্ধুরা নিজ উদ্যোগে বিভিন্নভাবে অসহায় মানুষকে সাহায্য সহযোগীতা করে আসছি। এবার আমরা জেবুল অ্যান্ড অ্যাসোসিয়েট চ্যারিটির ব্যানারে ফ্রি মেডিকেল ক্যাম্প করেছি।
এতে আমার বন্ধুরা কেউ অর্থ দিয়ে কেউ শ্রম দিয়ে সহযোগীতা করেছেন। আগামীতেও আমরা এধরণের ক্যাম্পেইনের মাধ্যমে মানুষকে চিকিৎসাসেবা দিয়ে যাবো।
তিনি বলেন, সপ্তাহে একদিন অথবা মাসে কয়েকটি ক্যাম্প করার পরিকল্পনা রয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে মেডিসিন, চক্ষু, নাক-কান-গলা, লিভার ও কিডনি রোগীদের ফ্রি চিকিৎসা দিতে আলাদা আলাদা ক্যাম্পেইন করবো। এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।
ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন-শেখ আহাদ, স্নেইময় চক্রবর্তী টুলু, মোহন লাল,  মো. এনামুল হক, জালাল উদ্দিন আল মাহমুদ বাচ্চু, দুদুফর আলী, চিরঞ্জীব দেব, আজাদ হোসেন, শ্যামল সিংহ, গোপাল রায়, অ্যাডভোকেট রণ চন্দ্র দেব, বিমল স, নিখিল দে, মিটুন দত্ত, কয়সর আলমগীর, বাবুল ঘোষ, রাহুল তালৃকদার, শরিফ বক্স, মো.সাদেকুর রহমান, মো. সাইদুর রহমান, ফারুক আহমদ মনি, অজয় নাথ বাবুল ও সাহান চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930