শিরোনামঃ-

» সিলেটের পর্যটন ও অন্যান্য’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান লেখকের কলম সমাজ এবং মানুষের কথা বলে : রওশন আরা চৌধুরী

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট লেখিকা সংঘের সভাপতি ও সাবেক শিক্ষা কর্মকর্তা রওশন আরা চৌধুরী বলেছেন, সাহিত্য মানুষকে অমরত্ব দেয়। সাহিত্যিকেরা জীবনের প্রতিটি মুহুর্তে সমাজকে নির্মাণের চিন্তা মন এবং মননে লালন করেন। লেখকের কলম যেন সমাজ এবং মানুষের কথা বলে।

পর্যটন এলাকা হিসেবে সিলেট সারাবিশ্বে সমাদৃত। সিলেটে পর্যটন কেন্দ্রগুলোকে আরো বেশি মানুষের কাছে উপস্থাপনের জন্য সেলিনা আক্তার পলির বইটি বিশেষ ভূমিকা রাখবে। ‘সিলেটের পর্যটন ও অন্যান্য’ গ্রন্থটি পাঠের মাধ্যমে পাঠকরা সিলেটে ভ্রমণের ব্যাপারে উৎসাহিত হবেন এবং সুনির্দিষ্ট গাইডলাইন পাবেন।

গল্পকার সেলিনা আক্তার পলি’র প্রথম গ্রন্থ ‘সিলেটের পর্যটন ও অন্যান্য’ এর প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে শিবগঞ্জ সোনারপাড়ায় সিলেট লেখিকা সংঘের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কবি মতাহির হোসেন।

লেখিকা সংঘের সাধারণ সম্পাদক হোসনে আরা কামালীর পরিচালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি মাসুদা সিদ্দিকা রুহি, সহ-সাধারণ সম্পাদক ইশরাক জাহান জেলী, অর্থ সম্পাদক আলেয়া রহমান, সাংস্কৃতিক সম্পাদক লিপি খাঁন, সহ সাহিত্য সম্পাদক সুরাইয়া পারভীন লিলি, সদস্য শামীমা আক্তার ঝিনু, সেনুয়ারা আক্তার চিনু, সরকারি টিটি কলেজ সিলেটের অধ্যক্ষ চৌধুরী মামুন আকবর, প্রবাসী আব্দুল মুকিত ও মো. মনসুর প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031