শিরোনামঃ-

» স্যার এনাম উল ইসলাস ফাউন্ডেশনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সহ সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তি ও সংগঠনকে সম্মাননা প্রদান

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০২১ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান, মানুষ গড়ার কারিগর শিক্ষক, করোনা প্রার্দুভাব চলাকালে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় সমাজের বিশিষ্টজন ও মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী এবং ফাউন্ডেশনে বিভিন্ন মসজিদ, স্কুল ও মাদ্রাসার উন্নয়ন কাজের জন্য আবেদনের প্রেক্ষিতে অনুদানের চেক প্রদান করা হয়।

রবিবার (২৬ ডিসেম্বর) সকালে স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের হাজী মো. আব্দুল মছব্বির সিটির হল রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য আওয়ামী লীগের ম্যানচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং হাজী মো. আব্দুল মছব্বির সিটি ও স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশন চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও আর্ন্তজাতিক ব্যক্তিত্ব স্যার এনাম উল ইসলামের সভাপতিত্বে ও স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের পরিচালক ফটো সাংবাদিক নুরুল ইসলামের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু লেইছ, জেলা আওয়ামী লীগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম মানিক, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি নুরুল ইসলাম বাছিত, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিস ইসকা, কাসিম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদুজ্জামান, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের ভাইস চেয়ারম্যান সামছুল ইসলাম, আব্দুল মঈন, স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশন ডেপুটি চেয়ারম্যান ইনকিয়াদ মো. ইত্তিহাদ ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক আতাউর রহমান আতা, পল্লী বিদ্যুৎ ফেঞ্চুগঞ্জ অঞ্চলের ডিজিএম প্রকৌশলী সনদ কুমার ঘোষ, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বাবুল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের পরিচালক (প্রেস ও প্রচার) দিলওয়ার হোসের পাপ্পু, ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক উবাদুল্লাহ, শামীম ইকবাল, পল্লী বিদ্যুৎ সমিতি ফেঞ্চুগঞ্জ অঞ্চলের পরিচালক কামরানুল ইসলাম, সমকাল ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি মামুনুর রশিদ, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের পরিচালক মাহবুব আহমদ (বালাগঞ্জ), আব্দুল হালিম।

সম্মাননা গ্রহণ করেন বীরমুক্তিযোদ্ধা মানিক মিয়া, ফয়জুল ইসলাম মানিক, আজমল আলী (যদিষ্টিপুর), বাচ্চু মিয়া, আব্দুল জলিল, মাহতাব মিয়া, আজমল আলী (ইসলামপুর), বদর মিয়া, সুবেদার মেজর রফিক, আজমল হোসেন রইফ, আলী পাকি, রফিকুল ইসলাম মনা, মনাফ মিয়া, সাজিদ আলী, আব্দুর রশিদ, আনোয়ার মিয়া, দীপক দত্ত, তারা মিয়া, লিয়াকত আলী, আমির হোসেন, নুরুল ইসলাম ও মোস্তাক আহমদ।

শিক্ষকদের মধ্যে সম্মাননা প্রদান করা হয়, গোলাম সাইফুদ্দিন, আব্দুল মান্নান, কমর উদ্দিন চৌধুরী, করুনাময় নাথ, রাশিদ আহমদ, রবীন্দ্র কুমার নাথ, ফয়জুল ইসলাম মানিক, হারিস আলী ও বাবু শ্যামল দত্ত।

করোনা প্রার্দুভাব চলাকালে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখী আহমেদ, সিভিল সার্জন ডা. কামরুজ্জামান, ফেঞ্চুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাফায়াত হোসেন, পল্লী বিদ্যুৎ ফেঞ্চুগঞ্জ অঞ্চলের ডিজিএম প্রকৌশলী সনদ কুমার ঘোষ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী (মরণোত্তর) ও সামাজিক সংগঠন ‘আবহ’কে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত প্রতিযোগিতা বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরুস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউটের উপ-মহাপরিচালক ইমামুজ্জামান সাজু, অর্থ পরিচালক কামরুজ্জামান রাজু, আব্দুস শহীদ, আব্দুল মুক্তাদির, আব্দুল মুকিত, নজরুল ইসলাম, মোহাম্মদ আব্দুল্লাহ, মুহিবুল ইসলাম, জিল্লুর রহমান, আজহারুল ইসলাম চৌধুরী, কামরুজ্জামান, শহীদুজ্জামান, আব্দুর রউফ, হেলাল আহমদ, সৈয়দ খিজির আহমদ, মুহিবুর রহমান ইরন, আব্দুল কাহির ফলক, আব্দুল হান্নান, রফিকুল ইসলাম রতন, সাইমুল আরিফিন, মাহবুব আলম, টিপু সুলতান, মাসুক মিয়া।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930