শিরোনামঃ-

» মাওলানা ড. দাউদ আহমদ’র স্মরণ সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ২০. নভেম্বর. ২০২১ | শনিবার

খোদাভীরু ড. দাউদ ছিলেন পরোপকারীদের একটি উদাহরণ : মাওলানা ইসহাক আল মাদানী

স্টাফ রিপোর্টারঃ

সৌদি দুতাবাসের ধর্ম মন্ত্রনালয়ের সাবেক বাংলাদেশ প্রতিনিধি, পাঠানটুলা কামিল মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা ইসহাক আল মাদানী বলেছেন, আল্লাহকে ভালোবেসে মানুষের কল্যাণে কাজ করা খুবই একটি মহৎ কাজ। খোদাভীরু সজ্জন ব্যক্তি মাওলানা ড. দাউদ আহমদ ছিলেন, পরোপকারীদের একটি উদাহরণ। তিনি আমৃত্যু মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন। তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো আমাদের এগিয়ে নিতে হবে।

তিনি শনিবার (২০ নভেম্বর) বিকেলে সিলেট জেলা আইনজীবী সমিতির ২নং বার হলে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, ফতেহপুর কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মরহুম মাওলানা ড. দাউদ আহমদ এর রুহের মাগফেরাত কামনায় জমিয়তে তালাবায়ে আরাবিয়ার সাবেক ছাত্র নেতৃবৃন্দের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাদ্রাসার ছাত্রদের নেতৃত্বদানকারী সংগঠন জমিয়তে তালাবায়ে আরবিয়ার সাবেক সিলেট জেলা সভাপতি ও আশির দশকের ছাত্রনেতা মাওলানা ছলিমুল ফারুকীর সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী মুফতি মাওলানা মো. আব্দুর রহমান চৌধুরী, ফুলবাড়ি আলিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা জিয়াউর রহমান, কানাইঘাট মনসুরিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান, ওসমানীনগর ফজিলাতুন্নেছা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল জলিল, দারুল আজহার মডেল মাদ্রাসার প্রিন্সিপাল মঞ্জুরে মাওলা মরহুম দাউদ আহমদ এর ছোট ভাই এডভোকেট মারুফ আহমদ।

ব্যাংকার আখলাকুল মৌলা বাহারের পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মরহুমের পুত্র হাফিজ মশহুদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট মাওলানা তাজুল ইসলাম আউয়াল মহলী, সাবেক প্রধান শিক্ষক মাওলানা মুজাহিদুল ইসলাম, মকন হাই স্কুল এর সিনিয়র শিক্ষক সাফওয়ান শহীর প্রমুখ।

সভা শেষে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ফতেহপুর কামিল মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিছ মাওলানা হিফজুর রহমান।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031